Homeআন্তর্জাতিকশিশুকে ‘ভুল করে’ ওভেনে রাখলেন মা, পুড়ে মৃত্যু

শিশুকে ‘ভুল করে’ ওভেনে রাখলেন মা, পুড়ে মৃত্যু

ঘুমানোর জন্য শিশুকে শিশুশয্যায় রাখতে গিয়েছিলেন তার মা। কিন্তু এসময় শিশুশয্যার পরিবর্তে ‘ভুল করে’ ওভেনে রাখায় পুড়ে মৃত্যু হয়েছে শিশুটির।

সংবাদমাধ্যম স্কাই নিউজ জানিয়েছে, স্থানীয় সময় গত শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে যুক্তরাষ্ট্রের কানসাস সিটিতে এই করুণ ঘটনা ঘটে।

শিশুটির মা জরুরি পরিষেবায় ফোন করে জানান, তার সন্তান শ্বাস নিচ্ছে না। তখন জরুরি পরিষেবার কর্মীরা দ্রুত ঘটনাস্থলে যান।

তারা গিয়ে দেখতে পান, শিশুটির শরীর অনেকাংশে পুড়ে গেছে। পরে ঘটনাস্থলেই শিশুটিকে মৃত ঘোষণা করা হয়। এছাড়া ঘটনাস্থলের চিত্রকে ‘ভয়ংকর’ হিসেবে অভিহিত করেন তারা।

এ ঘটনার পর শিশুটির মায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। ওই পরোয়ানায় উল্লেখ করা হয়েছে, শিশুটির কাপড় কালো হয়ে গিয়েছিল এবং তার ডায়পার পর্যন্ত পুড়ে গিয়েছিল। এছাড়া সেখানে শিশুর একটি পোড়া কম্বলও পাওয়া গেছে।

তবে এত বড় ভুল কীভাবে ওই নারী করলেন, সে ব্যাপারে বিস্তারিত কিছু জানানো হয়নি। এছাড়া এ ঘটনার অন্যান্য তথ্যও প্রকাশ করা হয়নি।

জানা গেছে, ওই নারীর নাম মারিয়াহ থমাস (২৬)। তার বিরুদ্ধে শিশুকে ঝুঁকিতে ফেলা এবং শিশু মৃত্যুর অভিযোগ আনা হয়েছে। তবে শিশুটির এক আত্মীয় জানিয়েছে, এমন মর্মান্তিক ঘটনার পেছনে হয়তো থমাসের ‘মানসিক স্বাস্থ্যের’ বিষয়টি প্রভাব রেখেছে।

Exit mobile version