Homeসর্বশেষ সংবাদফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সাকিব আল হাসান

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সাকিব আল হাসান

আনুষ্ঠানিকভাবে মাগুরা-১ আসনের সংসদ সদস্য ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান এবং মাগুরা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শ্রী বীরেন শিকদারকে মাগুরা জেলা আওয়ামী লীগ সংবর্ধনা দিয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে স্থানীয় আসাদুজ্জামান মিলনায়তনে জেলা আওয়ামী লীগের আয়োজনে দলের সকল অঙ্গ সংগঠনের পক্ষ থেকে মাগুরার দুটি আসনের আওয়ামী লীগের দলীয় সংসদ সদস্য সাকিব আল হাসান এবং বীরেন শিকদারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুণ্ডু।

পৌর এলাকার প্রতিটি ওয়ার্ড,  ইউনিয়ন, উপজেলা, ছাত্রলীগ,  যুবলীগ, কৃষকলীগ,  শ্রমিক লীগ, মহিলা লীগ, মৎস্যজীবী লীগসহ-শতাধিক সংগঠন ও  প্রতিষ্ঠানের পক্ষ থেকে  নব-নির্বাচিত দুই এমপিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সী রেজাউল হক, আবু নাছের বাবলু , যুগ্ম সম্পাদক খুরশিদ হায়দার টুটুল, সাংগঠনিক সম্পাদক রানা আমির ওসমানসহ সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে সাকিব আল হাসান বলেন, খুবই ভাল লেগেছে এভাবে আসতে পেরে। নির্বাচনের সময় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সবাই কঠোর পরিশ্রম করেছে। তাদের জন্যই আমি বিজয় লাভ করেছি। এ থেকেই বোঝা যায় আওয়ামী লীগ কতটা সঙ্গবদ্ধভাবে কাজ করেছে। যারা কাজ করেছে তাদের সকলের সঙ্গে দেখা হলো। তারা আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। এখন আমাদের দেয়ার পালা। আশা করছি সকলের সহযোগিতা নিয়ে আদর্শ মাগুরা গড়ে তুলতে পারবো।

মাগুরাকে সুন্দরভাবে গড়ে তুলতে সবার গাইডলাইন দরকার। যেহেতু আমি নতুন, এখানে অনেক সিনিয়র রাজনীতিবিদরা আছেন তাদের পরামর্শ নিয়ে আমি কাজ করব।

Exit mobile version