Homeআন্তর্জাতিকপার্লারে বউ সেজে প্রেমিকের সঙ্গে পালালেন কনে

পার্লারে বউ সেজে প্রেমিকের সঙ্গে পালালেন কনে

বিয়ের দিন সব কিছু ঠিকঠাকই চলছিল। বরও চলে এসেছেন বাড়িতে। অন্য ১০টা বিয়ের মতো নতুন বউ সাজতে কনে গিয়েছিলেন পার্লারে, সেখানে বিয়ের সাজে নিজেকে তৈরিও করছেন, তবে আর বাড়ি ফেরেনি ওই তরুণী। খোঁজ নিয়ে যায়, পুরনো প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছেন কনে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, ভারতের কানপুরে এ ঘটনাটি ঘটেছে।

প্রতিবেদন মতে, মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভারতের উত্তরপ্রদেশের কানপুরের চৌবেপুর গ্রামে বিয়ের দিন কনে গিয়েছিলেন পার্লারে। পুরে বউ সেজে সেখান থেকে প্রেমিকের সঙ্গে পালিয়ে যায়। পরে বর ও তার সঙ্গে আসা অতিথিরা ফিরে যায়। এ ঘটনায় ওই যুবতির বাবা থানায় এফআইআর দায়ের করেছেন, পুলিশ তার সন্ধান করছেন।

পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, পালিয়ে যাওয়া কনের পরিবার ২৫ বছর ধরে লখনউতে বসবাস করছেন। সেখানকার এক যুবকের সঙ্গে তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। তবে পরিবারের এতে মত ছিল না। প্রেমিক ভিন্ন জাতের ছিলেন বলে বিয়েতে আপত্তি ছিল পরিবারের। এ জন্য গ্রামের বাড়িতে নিয়ে গিয়ে বিয়ে দেয়ার চেষ্টা করা হয় ওই তরুণীর।

বরের পরিবার বলছে, যেহেতু কনে পক্ষ আগেই মেয়ের সম্পর্কের বিষয়ে জানত, তাই তার বিয়ের জন্য পাত্র খোঁজার প্রয়োজন ছিল না। অন্যদিকে কনের পরিবার এ ঘটনার বিষয়ে কথা বলতে এখনও প্রস্তুত নয় বলে জানিয়েছেন।

সর্বশেষ খবর