Homeবিনোদনবিজয়ের রাজনীতিতে নামার খবর সত্য, দলের নাম প্রকাশ

বিজয়ের রাজনীতিতে নামার খবর সত্য, দলের নাম প্রকাশ

রাজনীতির মাঠে তারকাদের অংশগ্রহণ নতুন নয়। তবে প্রিয় তারকা যদি রাজনীতিতে প্রবেশ করেন তাহলে তা আমলে নেয়ার মতোই খবর। এবার শোনা গেল দক্ষিণী সুপারস্টার থালাপতি বিজয় নাম লেখাচ্ছেন রাজনীতিতে। শুধু নাম নয়, প্রকাশ করলেন দলেন নামও।

শুক্রবার এক প্রতিবেদনে থালাপতি বিজয় জানান, তার রাজনৈতিক দলের নাম হবে তামিজহাগা ভেট্রি কাজগাম। যার আক্ষরিক অর্থ ‘তামিলনাড়ু ভিক্টর পার্টি’। আগামী ২০২৬ সালের লোকসভা নির্বাচনে লড়াই করার জন্য এবং নির্বাচনে জিতে স্থানীয় মানুষদের দাবিপূরণের আশ্বাস দিয়েছেন থালাপতি।

থালাপতি বিজয় ২০২৬-এর তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের জন্য আগ্রহ প্রকাশ করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্যমতে, দক্ষিণী এই সুপারস্টার প্রায় ২০০ কর্মীকে নিয়ে জাতীয় নির্বাচন কমিশনের কাছে দলের নাম নথিভুক্ত করেছেন বলে জানা গেছে।

বিজয়ের এক ঘনিষ্ঠ সূত্রে ভারতীয় গণমাধ্যম জানায়, আগেভাগেই রাজনীতিতে নামার প্রস্তুতি শুরু করেছেন বিজয়। তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের আগেই সেই বন্দোবস্ত করছেন তিনি।

সম্প্রতি চেন্নাইতে এক অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন বিজয়। সেখানে তার বক্তব্য শুনে নেটিজেনরা ধরেই নিয়েছেন তিনি রাজনীতিতে আসছেন। তামিলনাড়ুতে শিক্ষার বেসরকারিকরণের বিরুদ্ধে মত দেন অভিনেতা। তাকে সমর্থন জানিয়েছেন অনেকেই।

থালাপতি বিজয় ভারতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের মধ্যে একজন। তিনি সাতবার ফোর্বস ইন্ডিয়ার সেলিব্রিটি ১০০ তালিকায় স্থান পেয়েছেন। তিনি একটি ওসাকা সেরা অভিনেতার পুরস্কার এবং একটি দক্ষিণ ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কারসহ একাধিক পুরস্কার জিতেছেন।

Exit mobile version