Homeসর্বশেষ সংবাদহাতীবান্ধায় মাদ্রাসাার ছাত্রছাত্রীদের মাঝে ব্যাগ ও কার্পেট বিতরণ

হাতীবান্ধায় মাদ্রাসাার ছাত্রছাত্রীদের মাঝে ব্যাগ ও কার্পেট বিতরণ

এস এম আলতাফ হোসাইন সুমন, লালমনিরহাট জেলা প্রতিনিধি।।
মানুষ মানুষের জন্য এই প্রতিপাদ্যকে সামনে রেখে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন সমাজ কল্যাণ সংঘ অত্র ইউনিয়নে পশ্চিম বেজগ্রাম অবস্থিত জেলার স্বনামধন্য দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান  হাজী জহির উদ্দিন নূরানী তালিমুল কুরআন হেফজো মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে ব্যাগ ও প্রতিষ্ঠানের জন্য কার্পেট বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুর বারোটায়  (১ফেব্রুয়ারি) অত্র সংগঠন কর্তৃক আয়োজিত  হাজী জহির উদ্দিন নূরানী তালিমুল কুরআন মাদ্রাসা প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি ডা: এনামুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত ব্যাগ ও কার্পেট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ আরিফ বিল্লাহ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতীবান্ধা রিপোর্টার্স  ক্লাবের সভাপতি এস এম আলতাফ হোসাইন সুমন,, সাংবাদিক মাহির খান,
এছাড়াও আরো উপস্থিত ছিলেন তরুণ সমাজসেবক বাপ্পি শোয়েব আহমেদ, ড নাজমুল হোসেন। উক্ত ইউনিয়ন সমাজকল্যাণ সংঘের  শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক রুবেল  আইন বিষয়ক সম্পাদক, মো: জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক, সুজাত হোসেন, সহ-সাধারণ সম্পাদক ওবাইদুল ইসলাম ক্রীড়া বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: সিরাজুল ইসলাম পলাশ, রায়হানুল ইসলাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক – মাইদুল ইসলাম সহ সংগঠনের অন্যান্য সদস্যগণ।
অনুষ্ঠানে বক্তারা বলেন সমাজের সার্বিক পরিস্থিতি বিবেচনা করে এ রকম সমাজসেবা মূলক বিভিন্ন কাযক্রম পরিচালনা করা প্রয়োজন।
উক্ত টংডাঙ্গা ইউনিয়ন সমাজ কল্যাণ সংঘটি ২০২৩ সালের পবিত্র রমজান মাসের ২৭ রমজান এ প্রতিষ্ঠিত হয়। সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই এলাকায় মানবিক ও বিভিন্ন সমাজ সেবকমূলক  কাজ করে আছেন।
তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুর ১২ টার পর হাজী জহির  উদ্দিন নূরানী তালিমুল কুরআন ও হেফজো মাদ্রাসায় ছাত্র ছাত্রীদের মাঝে ব্যাগ ও কার্পেট বিতরণ করা হয় । অনুষ্ঠান শেষে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
Exit mobile version