Homeখেলাভোরে মাঠে নামছে আর্জেন্টিনা

ভোরে মাঠে নামছে আর্জেন্টিনা

দুটি গ্রুপে অনুষ্ঠিত হচ্ছে কনমেবল প্রাক-অলিম্পিক টুর্নামেন্ট। যেখানে আর্জেন্টিনা আছে ‘বি’ গ্রুপে। এই গ্রুপের আরেক সদস্য চিলির সঙ্গে বুধবার (৩১ জানুয়ারি) ভোর ৫টায় খেলতে নামছে তারা।

ভেনেজুয়ের এস্তাদিও ডেলগ্যাডো স্টেডিয়ামে মুখোমুখি হবে দুদল। তিন ঘণ্টা আগে একই মাঠে দিনের আরেক ম্যাচে মুখোমুখি হবে উরুগুয়ে ও পেরু।

কনমেবল প্রাক-অলিম্পিক টুর্নামেন্টে দুটি গ্রুপের প্রত্যেকটিতেই আছে ৫টি করে দল। প্রত্যেকটি গ্রুপের শীর্ষ স্থানে থাকা দল সুযোগ পাবে প্যারিস অলিম্পিকে খেলার। সে হিসাবে কঠিন পরীক্ষার সামনে হাভিয়ের মাশ্চেরানোর শিষ্যরা। কেননা পয়েন্ট টেবিলে এখন তাদের স্থান দুই নম্বরে।

৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের টেবিলের শীর্ষে আছে প্যারাগুয়ে। ২ ম্যাচ খেলা আর্জেন্টিনার পয়েন্ট ৪। শীর্ষে পৌঁছাতে তাই চিলির বিপক্ষে জিততেই হবে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২৩ দলকে। হারলে প্যারিস অলিম্পিকের টিকিট পাওয়ার দৌড় থেকে অনেকটাই ছিটকে যাবে তারা। কেননা পরের ম্যাচে জিতলেই টিকিট নিশ্চিত হবে প্যারাগুয়ের।

প্রসঙ্গত, ‘এ’ গ্রুপ থেকে এরইমধ্যে টিকিট পেয়ে গেছে আর্জেন্টিনার চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল। টানা তৃতীয় ম্যাচে ইকুয়েডরকে ২-১ গোলে হারিয়ে অলিম্পিকে জায়গা করে নিয়েছে তারা। ৯ পয়েন্ট পাওয়া ব্রাজিল এখন সবার ধরাছোঁয়ার বাইরে।

সর্বশেষ খবর