Homeসর্বশেষ সংবাদভোলায় সাড়ে ১০ কেজি গাঁজাসহ যুবক আটক

ভোলায় সাড়ে ১০ কেজি গাঁজাসহ যুবক আটক

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি॥

ভোলায় ১০ কেজি ৪শত গ্রাম গাঁজাসহ মো. মনির হাওলাদার (৩৫) নামে এক যুবককে আটক করেছে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা। এ সময় তার সাথে দুটি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৮৭৪ টাকা পাওয়া গেছে ।

বুধবার (২৪ জানুয়ারী) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে ৮ টার দিকে ভোলার খেয়াঘাট সংলগ্ন কোস্টগার্ড দক্ষিণ জোনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান স্টাফ অফিসার অপারেশন লে. কমান্ডার সালাহউদ্দিন রশিদ তানভীর।

আটক মো. মনির হাওলাদার পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কালাইয়া গ্রামের মজু হাওলাদারের ছেলে।
কোস্টগার্ডের স্টাফ অফিসার অপারেশন লে. কমান্ডার সালাহউদ্দিন রশিদ তানভীর সংবাদ সম্মেলনে বলেন, মঙ্গলবার বিকেল আনুমানিক ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভোলা সদর উপজেলার জনতা বাজার সংলগ্ন মেঘনা নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে কোস্টগার্ড দক্ষিণ জোনের সদস্যরা। এ সময় একটি স্পিড বোট তল্লাশি করে ১০ কেজি ৪শত গ্রাম গাঁজাসহমো. মনির হাওলাদার নামের যুবককে আটক করা হয়। এসময় তার কাছ থেকে দুটি মোবাইল ফোন ও নগদ ১ হাজার ৮৭৪ টাকা পাওয়া যায়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে গাঁজা নিয়ে লক্ষ্মীপুর থেকে ভোলার রুট দিয়ে বরিশালের পাতারহাট যাচ্ছিল বলে স্বীকার করেন। তাকে ভোলা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন মিঞা এ তথ্য নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। দুপুরের দিকে তাকে আদালতে সোপর্দ করা হবে।

Exit mobile version