Homeখেলাশোয়েব মালিকের পরকীয়ার কথা যেভাবে টের পেলেন সানিয়া

শোয়েব মালিকের পরকীয়ার কথা যেভাবে টের পেলেন সানিয়া

গত কয়েক মাস ধরেই গুঞ্জন চলছে, বিচ্ছেদ হয়ে গেছে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের। এতদিন তা গুঞ্জন থাকলেও গত শনিবার (২০ জানুয়ারি) শোয়েব মালিক নিজেই প্রকাশ করেন তার তৃতীয় বিয়ের কথা। আচমকা শোয়েবের বিয়ের খবর শুনে হতবাক তার সমর্থকরা। ১৩ বছরের বিবাহিত জীবনের পর, অবশেষে এক পরকীয়ার কারণে ভেঙে গেল সানিয়া-শোয়েব জুটি। তবে ভারতের সাবেক টেনিস তারকা সানিয়া কীভাবে জানতে পারলেন শোয়েবের পরকীয়ার কথা?

শোয়েব মালিক বিয়ে করেছেন পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে। শোয়েবের তৃতীয় বিবাহ নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন তার বোনও। শোয়েব মালিকের বোন জানিয়েছিলেন, একাধিক নারীর সঙ্গে শোয়েবের সম্পর্ক মেনে নিতে পারেননি সানিয়া মির্জা।

এদিকে সানিয়ে মির্জা বলেছেন, পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিকের বিবাহ-বহির্ভূত সম্পর্কে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন তিনি। এমনকি শোয়েবকে বারবার বুঝিয়েও লাভ হয়নি। বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে এই দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকত।

এর আগে এক সাক্ষাৎকারে শোয়েব মালিক নিজেই বলেছিলেন, সারা বিশ্বে প্রায় ৫০০ মহিলাকে তিনি ভালোবাসেন। তবে সানার সঙ্গে শোয়েবের দেখা হয় টেলিভিশনের এক রিয়্যালিটি শোয়ের সেটে। পাকিস্তানির এক সাংবাদিক দাবি করেছেন, রিয়্যালিটি শোয়ের সেটে একে অপরকে দেখার পরই প্রেমে পড়ে যান তারা। প্রায় তিন-চার বছর আগের কথা। যদিও অল্প দিনের মাথায় টের পান সানিয়া। দুবাই থেকে শোয়েবের দুই বোন এসে শোয়েবকে বোঝান। তবে বুঝতে চাননি তিনি। সানার সঙ্গে শোয়েবের যখন দেখা হয় তখন বিবাহিত অভিনেত্রী।

পাকিস্তানি গায়ক উমের জেসওয়ালের সঙ্গে বিয়ের সম্পর্কে ছিলেন সানা। শোয়েবের সঙ্গে দেখা হওয়ার ক’দিন আগেই বিয়ে হয় তার। তিন বছরের বিবাহিত জীবন সানা-উমেরের। শোয়েবের সঙ্গে সানিয়ার বিবাহবিচ্ছেদের পরই নিজের স্বামীর সঙ্গে সম্পর্কে ইতি টানেন সানা। তার তিন মাসের মাথায় বিয়ে করেন শোয়েবকে।

পাকিস্তানের সংবাদমাধ্যমগুলোর দাবি, অভিনেত্রী সানার সঙ্গে বিয়েতে পরিবারের কাউকে পাশে পাননি শোয়েব। শোয়েবের বোনেরা সানিয়ার সঙ্গে বিয়ে ভাঙার জন্য নিজের ভাইকেই দায়ী করেছেন। শোয়েবের তৃতীয় বিয়েতে পরিবারের কারও মত ছিল না বলেও জানিয়েছেন শোয়েব মালিকের বোন।

সর্বশেষ খবর