Homeবিনোদনসানগ্লাস পরে মেঝে ঝাড়ু দিচ্ছেন কঙ্গনা, ভিডিও ভাইরাল

সানগ্লাস পরে মেঝে ঝাড়ু দিচ্ছেন কঙ্গনা, ভিডিও ভাইরাল

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত সবসময় আলোচনায় থাকেন। কখনও কারও সম্পর্কে মন্তব্য করে নইলে তার অন্যরকম কর্মকাণ্ডে বলি পাড়ায় চর্চিত তিনি। এবার তিনি মন্দিরের মেঝে ঝাড়ু দিয়ে আলোচনায় এলেন।

লাল পেড়ে সোনালী শাড়ি আর লাল ব্লাউজে গা ভর্তি গয়না, চোখে সানগ্লাস। এসব সাজে তিনি হাতে নিয়েছেন ঝাড়ু মেঝে পরিষ্কার করতে। এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে।

সোমবার (২২ জানুয়ারি) ভারতের উত্তর প্রদেশের অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধন হবে। তার আগেই সেখানে পৌঁছে তিনি হনুমান যজ্ঞে অংশ নেন। এরপর মন্দিরের একাংশের মেঝে ঝাড়ু দিয়ে পরিষ্কার করেন। পরিষ্কার করার সময়ের মুহূর্তটি উঠে আসে নেটিজেনের ক্যামেরায়। ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি প্রকাশ্যে আসার পর কটাক্ষের শিকার হয়েছেন কঙ্গনা।

ভিডিও প্রকাশের আগের ভিডিওতে কঙ্গনা তার ফেসবুকে বাংলা ভাষায় একটি পোস্ট দিয়েছেন। তাতে অভিনেত্রী লিখেছেন, ‘এসো আমার রাম। আজ পরম পূজনীয় শ্রী রামভদ্রাচার্যের সাথে সাক্ষাৎ করলাম, ওনার আশীর্বাদ নিলাম। ষত্রবত সামূহিক হনুমান জী যজ্ঞে অংশগ্রহণ করলাম। অযোধ্যা ধামে শ্রী রামকে স্বাগত জানাতে সবাই রামময়ি। কাল অযোধ্যার রাজা দীর্ঘ নির্বাসন শেষে দেশে আসছেন। এসো আমার রাম, এসো আমার রাম।’

কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। তিনি মোট চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন। তিনবার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ও একবার শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে। এছাড়াও তিনি ৪টি ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেছেন। ফোর্বসের ভারতের ১০০ তারকা তালিকায় ছয়বার তার নাম এসেছে। ২০২০ সালে ভারত সরকার তাকে দেশের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী পদকে ভূষিত করে।

Exit mobile version