Homeবিনোদনআমন্ত্রণ পেলেন না বলিউডের ‘তিন খান’

আমন্ত্রণ পেলেন না বলিউডের ‘তিন খান’

অযোধ্যার রাম মন্দিরের উদ্বোধন করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোমবার (২২ জানুয়ারি) দেশটির স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টার দিকে রাম লালার মূর্তি উন্মোচন করা হয়। ঝাঁকে ঝাঁকে তারকা সেখানে পৌঁছে গেলেও দেখা মেলেনি বলিউডের সুপারস্টার তিন খানের।

গত কয়েকদিনে, বেশ কয়েকজন বড় বড় ব্যক্তিত্বকে আমন্ত্রণ পত্র শেয়ার করতে দেখা গেছে। যা নেটিজেনদের মন্ত্রমুগ্ধ করেছে। তবে গ্র্যান্ড এই ইভেন্টে আমন্ত্রিত সেলিব্রিটিদের নাম প্রকাশ হলেও, বেশ কিছু অভিনেতাদের নাম এই তালিকায় নেই। তবে সকলের নাম তালিকায় থাকলেও, নেই বলিউডের তিন খান শাহরুখ, সালমান ও আমিরের নাম।

বলিউড অভিনেতাদের মধ্যে যারা আমন্ত্রণ পেয়েছেন, তারা হলেন আলিয়া ভাট, রণবীর কাপুর, অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, টাইগার শ্রফ, জ্যাকি শ্রফ, হরিহরণ, রজনীকান্ত, অমিতাভ বচ্চন, আয়ুষ্মান খুরানা, আনুষ্কা শর্মা এবং রণদীপ হুডা।

রাম মন্দিরের এই উদ্বোধনী অনুষ্ঠানের ভিআইপি অতিথিদের তালিকা ভাইরাল হওয়ার পরপরই, নেটিজেনরা জিজ্ঞাসা করতে শুরু করেন যে শাহরুখ খান, সলমান খান এবং আমির খানকে আমন্ত্রণ জানানো হয়েছে কিনা। সবাইকে মন খারাপের বার্তা দিয়ে, তিন খান এই অনুষ্ঠানের জন্য কোনও আমন্ত্রণ পাননি। এর বাইরে করণ জোহর, শিল্পা শেঠি এবং সঞ্জয় দত্তের মতো বলিউড তারকাদের নামও অতিথি তালিকায় নেই।

যদিও অমিতাভ বচ্চন রাম মন্দিরের ‘প্রান প্রতিষ্ঠা’ অনুষ্ঠানের সাক্ষী হয়েছেন। সঙ্গে রয়েছেন পুত্র অভিষেক বচ্চনও। অন্যদিকে, বলিউডের আরও এক জনপ্রিয় দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাডুকোন, কারিনা কপুর খান এবং সাইফ আলি খানকে রাম মন্দিরের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর কোনও খবর নেই।

এছাড়াও মোহনলাল, রজনীকান্ত, অনুপম খের, মাধুরী দীক্ষিত, চিরঞ্জীবী, সঞ্জয় লীলা বানসালি, ধানুশ, ঋষব শেঠি, মধুর ভান্ডারকর, অজয় দেবগন, যশ, প্রভাস, রাম চরণ এবং সানি দেওলকে আমন্ত্রণ জানানো হয়েছে।

এনডিটিভির খবরে জানা গেছে, রামমন্দিরের নির্মাণ খরচ পড়েছে প্রায় ১৮০০ কোটি রুপি। সহযোগিতা করেছেন বলিউড তারকারা। অক্ষয় কুমার, অনুপম খের, গুরমিত, পবন, হেমা মালিনীরা এগিয়ে এসেছেন।

২০২০ সালের ৫ আগস্ট অযোধ্যায় রামমন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার পর থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হয়ে যায় মন্দির নির্মাণের কাজ।

সর্বশেষ খবর