Homeসর্বশেষ সংবাদরৌমারীতে সাবেক অধ্যক্ষ ও আওয়ামী লীগ নেতা ফজলুল হক মনি'র দাফন সম্পন্ন

রৌমারীতে সাবেক অধ্যক্ষ ও আওয়ামী লীগ নেতা ফজলুল হক মনি’র দাফন সম্পন্ন

শাহ মোঃ আব্দুল মোমেন, রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি।।

কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও চিলমারী মহিলা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ,শৌলমারী কলেজের সাবেক সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক ফজলুল হক মনি’ বুধবার (১৭জানুয়ারী ) রাত ৮টায় শ্বাসকষ্ট জনিত কারণে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লাহি….রাইজউন)। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি কয়েক মাস যাবত বিভিন্ন জটিল ও কঠিন রোগে ভুগছিলেন।মৃত্যুকালে তিনি দুই ছেলে, নাতি-নাতনি,ভাই,বন্ধুবান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাবেক অধ্যক্ষ ও আওয়ামী লীগের নেতা ফজলুল হক মনি’র মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাঁর মৃত্যুর খবর পেয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার মানুষ তাকে এক নজর দেখতে ছুটে আসেন। ব্যক্তি জীবনে তিনি  ছিলেন, অত্যান্ত সহজ সরল, সদালাপী, নিরংহার ,ধর্মপরায়ন ও শিক্ষানুরাগী। জীবনের শেষ সময় পর্যন্ত সমাজের জন্য কাজ করেছেন।উপজেলা আওয়ামী লীগের দু:সময়ে,নানান সংকটে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।মরহুম ফজলুল হক মনি টাপুরচরে মরহুম মন্তাজ আলীর জৈষ্ঠপুত্র।

বুধবার দুপুর ২টায় টাপুরচর স্কুল এন্ড কলেজ মাঠে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। উক্ত জানাযা নামাজে ২৮কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট বিপ্লব হাসান পলাশ,উপজেলা চেয়ারম্যান ইমান আলী, রৌমারী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ছামিউল ইসলাম জীবন ,বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ শামছুল আলম,চিলমারী মহিলা ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক নাজমুল হুদা পারভেজ,বীর মুক্তিযোদ্ধাবৃন্দ,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত থেকে মরহুমের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন
ও স্মৃতিচারণ করেন।এছাড়াও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক মন্ডলী,স্থানীয় সাংবাদিকবৃন্দসহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার সহস্রাধিক  ধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ করেন।

সর্বশেষ খবর