Homeসর্বশেষ সংবাদবান্দরবানে সড়ক দূর্ঘটনায় নিহত রৌমারীর মেধাবী শিক্ষার্থী জয়নবের দাফন সম্পন্ন

বান্দরবানে সড়ক দূর্ঘটনায় নিহত রৌমারীর মেধাবী শিক্ষার্থী জয়নবের দাফন সম্পন্ন

শাহ মোঃ আব্দুল মোমেন, রৌমারী(কুড়িগ্রাম) প্রতিনিধি।।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের একদল শিক্ষার্থী পর্যটক বান্দরবনের কিওক্রাডাং পাহাড় ভ্রমণ করে ঢাকায়  আসার পথে চান্দের গাড়ি খাদে পরে মর্মান্তিক দূর্ঘটনায় মৃত্যু বরণ করেন জয়নব আক্তারসহ আরো  ২জন ঢাকা বিশ্ব বিদ্যালয়ের  শিক্ষার্থী।

জয়নব আক্তার ঢাকা বিশ্ববিদ্যালয়ে অপরাধ বিদ্যায় অনার্স শেষে মাস্টার্সে অধ্যায়নরত ছিলেন।জয়নব রৌমারী স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন(RSWA)এর সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন সামাজিক কাজে ভুমিকা রাখেন। তিনি রৌমারী উপজেলা মন্ডলপাড়া গ্রামের আঃ জলিলের কনিষ্ঠ কন্যা।তার মৃত্যুর  খবরে পুরো এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে। তার শিক্ষক , আত্নীয়,স্বজন, বন্ধু  বান্ধব শুভাকাঙ্ক্ষী সকলেই তার আকস্মিক  মৃত্যুর খবরে হত- বিহ্বল হয়ে পরেছে।

বান্দরবন থেকে জয়নব এর মরদেহ শনিবার রাতে ঢাকায় আনা হয়,রবিবার দুপূর ২টায় জয়নব এর নিজ এলাকা রৌমারী কেরামতিয়া আর্দশ ফাজিল মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

উক্ত নামাজে জানাযায় ২৮কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট বিপ্লব হাসান পলাশ,রৌমারী সরকারী কলেজের অধ্যাপক এম আর ফেরদৌস, মরহুমের বাবা আ%জলিল,দাদা আ:আউয়াল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জয়নবের সতীর্থদের মধ্যে সাজ্জাদ (রাষ্ট্রবিজ্ঞান) ,মামুন(আইন)
স্বপ্না (ইতিহাস),মাসুমা (ইংরেজি)
লিয়া (সাইকোলজি),সুমাইয়া (দর্শন)
আতাউর (দর্শন),সিনিয়রদের মধ্যে
মামুন (ইসলামের ইতিহাস),সজীব (মার্কেটিং)
কামরুল (ইসলামের ইতিহাস),ডেপাটমেন্টের
১। মুজাহিদ (ক্রিমিনোলজি) ,রৌমারী স্টুডেন্টস ওয়েলফেয়ার Thursday’s
(RSWA)এর ইমাম,ফয়সাল
মুরাদসহ অনেকেই উপস্থিত থেকে মরহুমের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও স্মৃতিচারণ করেন।এছাড়াও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক মন্ডলী,শিক্ষার্থীগণ,
স্থানীয় সাংবাদিকবৃন্দসহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার অনেক ধর্মপ্রাণ মুসলমান অংশগ্রহণ করেন।

Exit mobile version