Homeখেলা১৭ দিন দেরি করায় বেনজেমার ওপর ক্ষুব্ধ ইত্তিহাদ

১৭ দিন দেরি করায় বেনজেমার ওপর ক্ষুব্ধ ইত্তিহাদ

সৌদি প্রো লিগের বিরতিতে অবকাশে গিয়েছিলেন আল ইত্তিহাদ ফুটবলার করিম বেনজেমা। বিরতি শেষে নির্ধারিত তারিখে ক্লাব যোগ না দিয়ে ১৭ দিন দেরি করেন তিনি। যে কারণ তার ওপর চটেছে ক্লাব কর্তৃপক্ষ।

ছুটি পেয়ে মরিশাস ভ্রমণে গিয়েছিলেন বেনজেমা। ২ জানুয়ারি ফেরার কথা ছিল তার। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে দূরে চলে যাওয়ায় দীর্ঘ সময় বেনজেমার সঙ্গে যোগাযোগ করতে পারেনি ইত্তিহাদ। ছুটি শেষে তিনি ক্লাব ফিরেছেন বৃহস্পতিবার (১৭ জানুয়ারি)।

ছুটিতে গিয়ে ১৭ বেশি অতিবাহিত করায় বেনজেমার ওপর ক্ষুব্ধ হয়েছে ইত্তিহাদ। প্রতি বছর ১০০ মিলিয়ন ইউরো পরিশোধ করেও তার কাছ থেকে এমন আচরণ অপ্রত্যাশিতই ইত্তিহাদের জন্য। ক্লাবের একটি সূত্র গণমাধ্যমে বলে, ‘আমরা তার সঙ্গে ১০ দিন যোগাযোগ করতে পারিনি। ক্লাব ম্যানেজমেন্ট ও কোচ তার ওপর রাগান্বিত।’

বেনজেমা ছুটিতে থাকার সময় তাকে নিয়ে শুরু হয় ইত্তিহাদ ছাড়ার ‍গুঞ্জন। সৌদি সংবাদ মাধ্যমগুলোর দাবি, ইত্তিহাদ শিরোপার দৌড়ে অনেক পেছনে পড়ে যাওয়ায় সৌদিতে বেনজেমার অনেক সমালোচনা। ইত্তিহাদে সুখে নেই তিনি। এই ফুটবলার এখন সৌদি ছাড়তে চান।

আপাতত ফেব্রুয়ারির আগে ইত্তিহাদের কোনো ম্যাচ নেই। এদিকে চলতি জানুয়ারিতে শুরু হয়েছে ইউরোপের দলবদলের নতুন মৌসুম। এখন দেখার অপেক্ষা, বেনজেমা সৌদিতে থেকে যাবেন, নাকি নতুন বছরে নতুন কোনো গন্তব্যে পাড়ি দেবেন।

সর্বশেষ খবর