Homeসর্বশেষ সংবাদভোলায় ২৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী এক যুগ পর আটক

ভোলায় ২৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী এক যুগ পর আটক

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় একটি ডাকাতি মামলায় ২৫ বছর সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো. নয়ন (৩৮) কে ১২ বছর পর গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। গত বুধবার র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়ন ভেদুরিয়া লঞ্চঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নয়ন উপজেলার দক্ষিণ আইচা থানাধীন চরমানিকা ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের বাসিন্দা মো. আলাউদ্দিনের ছেলে।।

পুলিশ জানায়, ২০১১ সালের জিআর ১৮৮ নং একটি ডাকাতি মামলায় ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন মো. নয়ন। তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করলেও তিনি ১২ বছর ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে ছিলেন। অবশেষে দক্ষিণ আইচা থানার ওসি সাঈদ আহমেদের নেতৃত্বে তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে ১২ বছর পর গত বুধবার ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ভেদুরিয়া লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাঈদ আহমেদ এ তথ্য নি্িচত করে বলেন, গ্রেফতারকৃত নয়ন দীর্ঘ ১২ বছর পুলিশের চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল। অবশেষে বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই। আজ বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ খবর