Homeবিনোদনশুক্রবার দুপুরে চমক দেবেন বুবলী!

শুক্রবার দুপুরে চমক দেবেন বুবলী!

ফেসবুকে বিশেষ বার্তা দিয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। জানিয়েছেন, আগামীকাল দুপুরে চমক দেবেন তিনি।

বৃহস্পতিবার ( ১৮ জানুয়ারি) সকাল ১১টায় বুবলী তার ভেরিফাইড ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। ওই ছবিটি ছিল বুবলীর নতুন কলকাতার সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’র। যেখানে লেখা শুক্রবার ( ১৯ জানুয়ারি) দুপুর ২ টায় ছবিটির ফার্স্ট লুক প্রকাশ পাবে।

ভক্তদের উদ্দেশ্য করে এই ছবির ক্যাপশনেও বুবলী লেখেন, ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার প্রথম লুক আসবে আগামীকাল, ১৯ তারিখ …।

নায়িকার এ পোস্ট দেখে এরইমধ্যে অপেক্ষার প্রহর গুনছেন নেটিজেনরা। নতুন কোন লুকে বুবলী ধরা দিতে চলেছেন সেই নিয়ে ভক্তমহলে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। অনেক নেটিজেন আবার নতুন সিনেমাটি নিয়ে শুভকামনাও জানিয়েছেন বুবলীকে।

রাশেদ রাহা পরিচালিত ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমায় জীবনের হারিয়ে যাওয়া ঘটনাকে খুঁজে পাবে দর্শক। সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝরের লেখা কাহিনিতে দেখা যাবে, জীবনের অঙ্কপথে ভিন্ন তিনটি চরিত্রের একে অন্যের সঙ্গে দেখা হবে।

এ সিনেমায় অন্যতম প্রধান একটি চরিত্র শ্বেতার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বুবলীকে। যিনি পেশায় একজন ফিল্ম মেকার।

বুবলীর সঙ্গে অভিনয় করবেন কলকাতার কৌশিক গঙ্গোপাধ্যায়। সিনেমায় তার চরিত্রের নাম অঞ্জন। যিনি মঞ্চ নাটকের এক সময়ের স্বনামধন্য ব্যক্তিত্ব।

সিনেমার প্রধান তিন চরিত্রের মধ্যে আরও একটি চরিত্র হলো ডিকে। ভবঘুরে এ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সৌরভ দাসকে।

এরইমধ্যে ছবির প্রথম অংশের শুটিং শেষ হয়েছে। পরের অংশের শুটিং হবে উত্তরবঙ্গে।  চলতি বছরে কলকাতায় বড় পর্দায় মুক্তি পাবে সিনেমাটি। বাংলাদেশেও সিনেমাটি রিলিজ করার ইচ্ছা রয়েছে নির্মাতার।

Exit mobile version