Homeসর্বশেষ সংবাদকুড়িগ্রামে ১০১টি সুঁই বিদ্ধ পুতুল উদ্ধার, তবে কী যাদুটোনা!

কুড়িগ্রামে ১০১টি সুঁই বিদ্ধ পুতুল উদ্ধার, তবে কী যাদুটোনা!

লাল-সাদা রঙের একটি পুতুল। তার গায়ে ১০১টি সুঁই ফোটানো রয়েছে। এমন একটি পুতুল দেখতে পেয়ে আতঙ্কিত হয়ে পড়েছে কুড়িগ্রাম পৌর শহরের একটি পরিবার। এ ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে পুরো এলাকায়।

সোমবার (১৫ জানুয়ারি) সকালে কুড়িগ্রাম পৌর শহরের কলেজ পাড়া এলাকার মৃত মাজেদুল ইসলামের বাড়ির ভেতর থেকে পুতুলটি উদ্ধার করে ওই পরিবারের সদস্যরা।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে মাজেদুল ইসলামের বাড়িতে চিল্লাচিল্লি শুনে গিয়ে দেখতে পাই একটা লাল-সাদা পুতুলের গায়ে অনেকগুলো সুঁই। তারা বলছেন, কে বা কারা হয়তো যাদুটোনা করা জন্যই এমনটা করেছে। বাড়ির ভেতর এমন সুঁই ঢুকানো পুতুল দেখে আতঙ্কিত হয়ে পড়েছে পরিবারের সদস্যরা।

বাড়ির বাসিন্দা মর্জিনা বেগম বলেন, ‘আমি সকালে ঘুম থেকে উঠে নামাজ পড়ে হাঁটতে বের হয়েছি। পরে বাড়ি এসে মেয়েকে স্কুলে যাওয়ার জন্য রেডি করছিলাম। হঠাৎ আমার মেয়ের চোখে পড়ে পুতুলটি। সে পুতুলটি নিতে গিয়ে দেখে ১০১টি সুঁই ফুটানো আছে পুতুলের শরীরে। পরে আমি আমার ভাইকে ডাকি এবং পাড়া-প্রতিবেশীদের খবর দেই। আমাদের কারও সঙ্গে কোনো ঝগড়া বিবাদ নেই। কেন মানুষ এমনটা করলো? এটা নিয়ে আমরা সবাই অনেক দুশ্চিন্তায় আছি।’

স্থানীয় সাংবাদিক ফিরোজ আলম মনু জানান, আমাদের এলাকার একটি বাড়িতে কে বা কারা একটি পুতুল রেখে গেছেন। পুতুলের গায়ে ১০১টি সুঁই ফুটানো। এমন পুতুল দেখে পরিবারটি দুশ্চিন্তায় আছে। সবমিলিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, ‘বিষয়টি আমাকে কেউ অবগত করেনি।’

সর্বশেষ খবর