Homeরাজনীতিস্বাধীনতাবিরোধী শক্তিকে সংসদ থেকে তাড়ানো হয়েছে: কামরুল ইসলাম

স্বাধীনতাবিরোধী শক্তিকে সংসদ থেকে তাড়ানো হয়েছে: কামরুল ইসলাম

দ্বাদশ জাতীয় সংসদে জয়লাভের মধ্যদিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশ এগিয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

বুধবার (১০ জানুয়ারি) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন এবং দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় উদযাপন সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

কামরুল ইসলাম বলেন, ‘৭ জানুয়ারি নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামী লীগ যে বিজয় পেয়েছে তাতে সংসদে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির অবস্থান হয়েছে। বিরোধী শক্তিকে সংসদ থেকে তাড়ানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘আগামী দিনে রাজনীতির মাঠে মুক্তিযুদ্ধের পক্ষের ও বিপক্ষের শক্তির যে বিভাজন তা দূর করার পথ প্রশস্ত হবে। এখন আমাদের নেত্রী শেখ হাসিনার পরিকল্পনায় আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে যেতে হবে।’

এরআগে বিকেল ৩টায় এ সমাবেশ শুরু হয়। শাহবাগ-টিএসসি মোড় ঘুরে দেখা যায়, খণ্ড খণ্ড মিছিল নিয়ে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা সমাবেশে যোগ দিয়েছেন। অনেকে জাতীয় পতাকা মাথায় বেঁধে আসছেন। অনেকে আবার নৌকার ক্যাপ মাথায় দিয়ে বিভিন্ন সাজে সেজেছেন। সমাবেশ উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনী তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে।

সর্বশেষ খবর