Homeখেলাএবার বাংলাদেশে আসছেন ডি মারিয়া!

এবার বাংলাদেশে আসছেন ডি মারিয়া!

কিছুদিন আগেই বাংলাদেশে এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এবার বাংলাদেশে পা রাখতে চলেছেন মেসি-মার্টিনেজদের দলের আরেক তারকা ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়া। এমনটাই নিশ্চিত করেছেন ঢাকায় মার্টিনেজ ও রোনালদিনহোকে আনা কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত।

কলকাতা থেকে শতদ্রু দত্ত বলেন, ‘২০২৩ সালেই ডি মারিয়ার বাংলাদেশ ও কলকাতায় আসার কথা ছিল। ক্লাব (বেনফিকা) থেকে ছুটি না পাওয়ায় আসতে পারেনি। ২৪ সালের মে’র শেষ সপ্তাহে অথবা জুনের প্রথমে ঢাকা ও কলকাতায় আসবে এটা নিশ্চিত।’

বাংলাদেশে রয়েছে আর্জেন্টিনার বিশাল সমর্থকগোষ্ঠী। সবশেষ কাতার বিশ্বকাপের সময় মেসিদের প্রতি ভক্তদের সেই উন্মাদনা প্রকাশ পেয়েছে ভালোভাবেই। আর সামাজিক যোগাযোগমাধ্যমের বরাতে সে বিষয়টি জানতে পারে আর্জেন্টাইনরাও। তাই নিজের ইচ্ছাতেই বাংলাদেশে এসেছিলেন মার্টিনেজ।

যদিও যেই ভক্তদের কারণে বাংলাদেশে এসেছিলেন মার্টিনেজ, তাদের সঙ্গেই দেখা হয়নি তার। তবে এবার সেরকম কিছু হবে না। ডি মারিয়াকে সামনে থেকে দেখার সুযোগ পাবেন ভক্তরা।

এদিকে শতদ্রু দত্ত জানিয়েছেন, মারিয়ার পর তার লক্ষ্য মেসিকে আনা। তিনি বলেন, ‘মারিয়াকে আনার পর মেসিকে নিয়ে কাজ করব ৷ ২৪ সালেই না হয় ২৫ সালে ভারতবর্ষে আনব তাকে।’ আগামীতে ক্রিস্টিয়ানো রোনালদোকেও আনার ইচ্ছা আছে শতদ্রু দত্ত’র।

সর্বশেষ খবর