Homeবিনোদন৩০০ ফুটের সেই ভাইরাল প্লেসে অপু বিশ্বাস

৩০০ ফুটের সেই ভাইরাল প্লেসে অপু বিশ্বাস

ছুটির দিনকে আমরা সবাই সুন্দর করে তুলতে কোথাও না কোথাও ঘুরতে যাই। এদিকে গতকাল রোববার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে সারা দেশে সাধারণ ছুটি ছিল। আর এ ছুটিকে কাজে লাগিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস।

রোববার (৭ জানুয়ারি) ভোট দিয়েই ঘুরতে যান অপু। আর ভক্তদের সাথে সেই মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন তিনি।

সম্প্রতি খুলে দেয়া হয়েছে ৩০০ ফুট পূর্বাচল এক্সপ্রেসওয়ে। আর সেখানের ভাইরাল এক ওভারপাসে ঘুরতে গিয়েছিলেন এ নায়িকা।

মূলত ওই সড়কে গাড়ি ইউটার্ন নেয়ার জন্য বেশ কয়েকটি ওভারপাস বানানো হয়েছে। এই ওভারপাস এতই দৃষ্টিনন্দন যে, সেখানে সবাই ভিড় করে একের পর এক ছবি তুলে সামাজিক মাধ্যমে পোস্ট করেন। ফলে জায়গাটির নামই হয়ে গেছে ‘ভাইরাল প্লেস’। নির্বাচনের দিন অপু বিশ্বাস এই ভাইরাল প্লেসে যাওয়ার লোভ সামলাতে পারেননি।

অপু বিশ্বাস নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট করেছেন। পোস্টে চারটি ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, ‘নির্বাচন ২০২৪। এই প্লেসের লোভ আমিও সামলাতে পারলাম না।’ শেষে বেশ কয়েকটি ইমোজি জুড়ে দেন অভিনেত্রী।

এদিকে অপুর পোস্টে নেটিজেনরা তার প্রশংসা করেন। অনেকেই লেখেন, শাড়িতে বেশ মানায় অপুকে।

প্রসঙ্গত, অপু বিশ্বাস ২০০৫ সালে অবন্তি নামে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। পরের বছর এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান অভিনেত্রী হয়ে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। এর পর তাকে আর পিছে ফিরে দেখতে হয়নি।

অপুর উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে: আমাদের ছোট সাহেব (২০০৮), আমার জান আমার প্রাণ (২০০৮), তুমি স্বপ্ন তুমি সাধনা (২০০৮), মনে প্রাণে আছ তুমি (২০০৮), ভালোবাসার লাল গোলাপ (২০০৯), মন যেখানে হৃদয় সেখানে (২০০৯), জান আমার জান (২০০৯), মনে বড় কষ্ট (২০০৯), মায়ের হাতে বেহেশতের চাবি (২০০৯), ও সাথী রে… (২০০৯) প্রভৃতি।

Exit mobile version