Homeরাজনীতিনারায়ণগঞ্জে নির্বাচনী জনসভায় শেখ হাসিনা

নারায়ণগঞ্জে নির্বাচনী জনসভায় শেখ হাসিনা

নারায়ণগঞ্জে নির্বাচনী জনসভায় যোগ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভোটের আগে শেষ নির্বাচনী জনসভা এটি তার।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি)  নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে সোয়া ৩টার দিকে এ জনসভায় উপস্থিত হন তিনি।

দ্বাদশ সংসদ নির্বাচনে এটি তার শেষ জনসভা। দলীয় প্রধানকে বরণ করে নিতে ছিল জেলাজুড়ে সাজ সাজ রব।

আওয়ামী লীগ প্রার্থী শামীম ওসমানের আয়োজনে শহরের ইসদাইর এলাকায় এ কে এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স স্টেডিয়ামে নির্বাচনী জনসভার আয়োজন করা হয় । দীর্ঘ ১৫ বছর পর বঙ্গবন্ধু কন্যার নারায়ণগঞ্জ আগমন উপলক্ষে দলীয় নেতা-কর্মীদের মাঝে মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। সমাবেশস্থলের আশপাশ এলাকা ছেয়ে গেছে ব্যানার-ফেস্টুনে।

এর আগে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, জনসভা চলাকালীন আশেপাশের সড়কে যান চলাচল বন্ধ রাখার কোনো পরিকল্পনা নেই। প্রয়োজনে কিছু যান চলাচলের ক্ষেত্রে ‘ডাইভারশন’ ব্যবস্থা করা হয়৷ প্রধানমন্ত্রীর নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতের দায়িত্ব আছে স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ)। তাদের সঙ্গে সমন্বয় করে পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। জনসভাস্থল ও প্রধানমন্ত্রীর আসা-যাওয়ার পথে পোশাকে ৩ হাজার পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার সদস্যরা কাজ করছেন।

এর আগে শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে ৩০ ডিসেম্বর ফতুল্লায় নম পার্কে প্রস্তুতি সভা করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও নৌকার প্রার্থী শামীম ওসমান।

২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ওসমানী পৌর স্টেডিয়ামে এক নির্বাচনী জনসভায় নারায়ণগঞ্জ শহরে এসেছিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

Exit mobile version