Homeবিনোদন'গো ভোট' শিরোনামে মিলার নতুন গান

‘গো ভোট’ শিরোনামে মিলার নতুন গান

ভোট প্রদানে তরুন সমাজ কে আগ্রহী করে তুলতে পপ সেনসশন মিলা প্রকাশ করলেন ‘গো ভোট’ শিরোনামে নতুন গান। অটামনাল মুন এর কথা ও সুরে, আদিব কবির এর সংগীতায়োজনে গানটি প্রকাশিত হয়েছে মিলা’র নিজস্ব ইউটিউব চ্যানেলে। মিউজিক ভিডিওটি তৈরি করেছেন তরুন নির্মাতা সোহেল রাজ।

মিলার গানের কথাগুলো এমন-

হে নবীন হে সবুজ, আর হয়োনা অবুঝ, ছুঁড়ে ফেলো সংকোচ ভয়, যত মত ততো পথ, আজ নাও এ শপথ, মেনে নিওনা পরাজয়। তোমার কথা বলুক আজ তোমার ঠোঁট, গো গো গো ভোট।

রক ধাঁচের এই গানটির শ্যুটিং হয়েছে উত্তরার মেট্রোরেল স্টেশনের পাশেই।

মিউজিক ভিডিওতে সর্বস্তরের জনগনের পাশাপাশি হাসান(আর্ক), সুইটি, রাফা, মিলন মাহমুদ, তৌহিদ আফ্রিদি, ফেরদৌস, জিয়াউল হক পলাশ, প্রতীক হাসানসহ একঝাঁক সেলিব্রিটি ও ইনফ্লুয়েন্সার এক হয়ে হাতে গো ভোট প্ল্যাকার্ড নিয়ে সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহবান জানিয়েছেন।

গানটিতে অংশ নেয়া প্রসঙ্গে মিলা বলেন, ‘মূলত ‘ক্যাপ’-এর মুবিন ভাইয়ের উৎসাহে গানটির সাথে আমি যুক্ত হয়েছি, আর সাথে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দিয়ে সর্বক্ষণ পাশে ছিলেন প্রিয় সংগীত ব্যক্তিত্ব জুয়েল মোর্শেদ ভাই।’

তিনি আরও বলেন, ‘দেশের প্রতি নিজের একটা দায়িত্ববোধ থেকেই গানটি গেয়েছি, এমনকি ভিডিও তৈরির জন্য আমি নিজেই প্রিয় সেলিব্রিটিদের কাছে গিয়ে ভিডিও বাইট সংগ্রহ করেছি। আশা করি গানটি সবার ভালো লাগবে।’

Exit mobile version