Homeখেলাসাকিবের পক্ষে নির্বাচনী প্রচারণায় মাগুরায় সৌম্য-সাব্বিররা

সাকিবের পক্ষে নির্বাচনী প্রচারণায় মাগুরায় সৌম্য-সাব্বিররা

যেখানেই প্রচারণায় যাচ্ছেন, সেখানেই মানুষের ভিড় সাকিব আল হাসানকে দেখতে। এক নজর বিশ্বসেরা অলরাউন্ডারকে দেখতে দূর দূরান্ত থেকেও আসছেন অনেকে। সুযোগ নিচ্ছেন সাকিবও, বলেছেন দেখতে চাইলে দিতে হবে নৌকা মার্কায় ভোট। এদিকে, সতীর্থের পক্ষে নির্বাচনী মাঠে নামতে মাগুরা এসেছেন সৌম্য সরকার, রনি তালুকদার, সাব্বির রহমান ও নাজমুল ইসলাম অপুরা।

সকাল সকাল নির্বাচনী প্রচারণায় বের হওয়া সাকিবের জন্য নতুন কিছু নয়। প্রায় প্রতিদিনই সকাল ৬টায় ঝটিকা প্রচারণায় বের হন অলরাউন্ডার।

বুধবারও (৩ জানুয়ারি) ব্যতিক্রম হয়নি। তবে, আজ আর ভোর ৬টা নয়, যখন বের হলেন তখন ঘড়ির কাঁটায় সকাল ৯টা। ততক্ষণে শীতের কুয়াশা কমে এসেছে অনেকটা। তাই গাড়ি ছুটে দ্বিগুণ গতিতে।

আঠারখাদা ইউনিয়নের নলিয়াডাঙ্গিতে পৌঁছাতেই আর গাড়ি এগোনোর জো নেই। কোনো স্টেজ নেই, প্যান্ডেল নেই। এর মাঝেই বের হতে হলো মাগুরা-১ এর আওয়ামী লীগ প্রার্থীকে। মাটির ঢিবির উঁচু জায়গায় দাঁড়িয়ে দিলেন বক্তব্য, সবার সঙ্গে তুললেন সেলফি।

কিন্তু তাতেও কি মন ভরে। এত কাছে আকাশের তারা, তাই সবার আবদার আরও কাছ থেকে দেখবেন সাকিবকে। অলরাউন্ডার বললেন, ভোট দিয়ে রেখে দেন ৫ বছরের জন্য। তাহলেই দেখতে পাবেন সবসময়।

সাকিব বলেন, ‘আপনাদের সঙ্গে যত তাড়াতাড়ি সম্ভব দেখা করব। আপনাদের দুঃখ, কষ্ট, হাসি সবকিছুতে পাশে থাকার চেষ্টা করব। আজকে যেমন কষ্ট করে সবাই দাঁড়িয়েছেন, ওইদিনও কষ্ট করে দাঁড়িয়ে নৌকায় ভোটটা দিবেন।’

পরে বক্তব্য শেষে উঠে পড়ার কথা গাড়িতে, সেটাই হয় সবসময়। কিন্তু এদিন হলো না। স্কুটি চালিয়ে একজন এলেন সাকিবকে চড়াবেন বলে। শারীরিকভাবে প্রতিবন্ধী সমর্থককে হতাশ করেননি নেতাও। তার বাইকে চরে ঘুড়লেন অনেকটা পথ। আর সাকিবকে সওয়ারি করে খুশিতে ডগমগ মানুষটাও।

পরে বাসায় ফিরতেই আরেক চমক সবার জন্য। সাকিবের প্রচারণায় যোগ দিতে নিউজিল্যান্ড ফেরত দুই ক্রিকেটার সৌম্য সরকার এবং রনি তালুকদার। সঙ্গে বোর্ডের দুই ট্রেনার ইফতি এবং সানি। নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে একদিনের বিশ্রাম শেষেই যোগ দিলেন সাকিবের নির্বাচনী প্রচারণায়।

সাব্বির রহমান, নাজমুল অপুদের নিয়ে বুধবার সকালে মাগুরা শহরের বিভিন্ন জায়গায় সাকিবের পক্ষে লিফলেট বিতরণ করেছেন সৌম্য-রনিরা।

Exit mobile version