Homeসর্বশেষ সংবাদনারায়ণগঞ্জে বিএনপির ৬ নেতাকে বহিষ্কার

নারায়ণগঞ্জে বিএনপির ৬ নেতাকে বহিষ্কার

নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সেলিম ওসমানের নির্বাচনী প্রচার কার্যক্রমে সম্পৃক্ত থাকার অভিযোগে বিএনপির ছয় নেতাকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) শনিবার দুপুরে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ আদেশ জানানো হয়। তাদের প্রাথমিক সদস্য পদসহ দলীয় সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে। বিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ করা হয়েছে বহিস্কৃতদের বিরুদ্ধে।

বহিষ্কৃতরা হলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান মুকুল, সিটি কর্পোরেশনের ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, বন্দর উপজেলা বিএনপি নেতা ও সিটি কর্পোরেশনের সাবেক ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, সাবেক ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ, গোলাম নবী মুরাদ ও সোনারগাঁ থানার ১৩ নম্বর ওয়ার্ড বিএনপির সহসভাপতি মো. নুরুজ্জামান।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান মুকুল বলেন, বহিষ্কারের চিঠি পেয়েছি। কেন্দ্র মনে করেছে বহিষ্কার করার দরকার তাই করেছে। আবার যখন দরকার মনে করবে তখন নিয়ে নেবে।

এর আগে গত ২৬ ডিসেম্বর নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় সমরক্ষেত্রে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী সেলিম ওসমানের নির্বাচনী সমাবেশের আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

সমাবেশে অন্য অতিথিদের সঙ্গে বন্দর থানা বিএনপির আহ্বায়ক হান্নান সরকার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সুলতান আহমেদ ও যুগ্ম আহ্বায়ক গোলাম নবী মুরাদ উপস্থিত ছিলেন। ইতঃপূর্বেও তারা সেলিম ওসমানের পক্ষে মিছিল নিয়ে বিভিন্ন সভা সমাবেশে যোগ দিয়েছেন।

সর্বশেষ খবর