Homeবিনোদনবলিউডবিচ্ছেদের দুই বছর পর প্রাক্তন স্ত্রীর সঙ্গে আবার সম্পর্কে এই অভিনেতা

বিচ্ছেদের দুই বছর পর প্রাক্তন স্ত্রীর সঙ্গে আবার সম্পর্কে এই অভিনেতা

গ্রিসের অভিনেত্রী কাল্লিরোই জাইফেতার সঙ্গে সম্পর্কটা ভালোই চলছিল গুলশান দেবাইয়ার। ২০১২ সালে বিয়েটাও সেরে নিয়েছিলেন তাঁরা। তবে এক দশকের দাম্পত্য জীবনের ইতি ঘটে ২০২০ সালে।

নতুন খবর হলো বিচ্ছেদের দুই বছর পর সাবেক স্ত্রীর সঙ্গে আবারও সম্পর্কে জড়িয়েছেন বলিউড অভিনেতা দেবাইয়া। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডেকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি নিজেই এ তথ্য জানিয়েছেন।

অভিনেতা হিসেবে চলতি বছরটা দারুণ কাটাচ্ছেন গুলশান দেবাইয়া। ‘দাহাড়’, ‘গানস অ্যান্ড গুলাবস’ থেকে ‘এইট এএম মেট্রো’—বিভিন্ন প্রজেক্টে নানা ধরনের বৈচিত্র্যময় চরিত্রে দেখা গেছে তাঁকে।

‘দাহাড়’ সিরিজে গুলশান দেবাইয়া। ইনস্টাগ্রাম থেকে

তবে পেশাগত জীবনের বাইরে ব্যক্তিজীবনেও বিশেষ একটি কারণে বছরটি স্মরণীয় হয়ে থাকবে এই অভিনেতার জন্য। কারণ, চলতি বছরই সাবেক স্ত্রী কাল্লিরোই জাইফেতার সঙ্গে আবার সম্পর্ক জোড়া লাগিয়েছেন তিনি।

ইন্ডিয়া টুডের সঙ্গে সাক্ষাৎকারে দেবাইয়া জানান, কাল্লিরোই জাইফেতার সঙ্গে যে আবার তিনি সম্পর্কে জড়িয়ে পড়বেন, সে কথা তিনি নিজেও ভাবেননি। তবে সম্পর্ক যেহেতু জোড়া লেগেছে, সেটা টিকিয়ে রাখতে আরেকবার চেষ্টা করে যেতে চান।

দেবাইয়া বলেন, ‘দুজনের জন্য ভালো হয়, এমন কিছুই আমরা চাই। আমরা এখন এমন একটা জায়গায় আছি, যখন বলা যায়, “চলো, আরেকবার চেষ্টা করে দেখা যাক।” তবে এবার আমরা ভিন্নভাবে সম্পর্কটিকে এগিয়ে নিতে চাই; দুজনেই এখন যথেষ্ট পরিণত। তবে এবারও যে সম্পর্ক টিকে যাবে, সেটার কোনো নিশ্চয়তা নেই। তবে এবার বিষয়টা ভিন্ন, আমরা দুজনেই ইতিবাচক।’

চলতি বছর নিজের কাজ নিয়ে সন্তুষ্ট দেবাইয়া। অভিনেতা হিসেবে তিনি বরাবারই সমালোচকদের প্রিয় পাত্র। কিন্তু নিয়মিত তাঁকে অভিনয়ে পাওয়া যেত না। সে জায়গা থেকে বেরিয়ে এসে ২০২৩ সালে কাজের ক্ষেত্রে ধারাবাহিক হয়েছেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘চলতি বছর আমি ভিন্ন ধরনের কাজ করেছি, নানা ধরনের নির্মাতাদের সঙ্গে কাজের সুযোগ হয়েছে। অসাধারণ সব অভিনেতার সঙ্গেও পর্দা ভাগ করার সুযোগ পেয়েছি, বছরটা সত্যি উপভোগ্য ছিল।’

কাল্লিরোই জাইফেতারও বছরটা ভালো কেটেছে। চলতি বছর তাঁকে দেখা যাবে দুই প্রশংসিত সিনেমা ও সিরিজ ‘ধক ধক’ ও ‘মেড ইন হ্যাভেন’-এর দ্বিতীয় কিস্তিতে।

Exit mobile version