Homeবিনোদননতুন লুকে কী খবর দিলেন রাজ-শুভশ্রী?

নতুন লুকে কী খবর দিলেন রাজ-শুভশ্রী?

সিনেমা আর পরিবার নিয়ে বেশ আনন্দেই আছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কদিন আগেই রাজ-শুভশ্রীর ঘরে এসেছে ছোট্ট ইয়ালিনি। যদিও মেয়ে ইয়ালিনির ছবি প্রকাশ্যে আনেননি তারা। তবে নতুন লুকে ধরা দিলেন এই তারকাজুটি।

নতুন বছর শুরুর আগে ব্ল্যাক এন্ড বোল্ড লুকে ফটোশ্যুট করলেন রাজ-শুভশ্রী। ব্ল্যাক উইন্টার ওয়্যারে দুজনকে দেখাচ্ছে বেশ। ফটোশ্যুটের ছবি শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লেখেন, ‘তু মেরা হিরো’। রাজশ্রীর এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই কমেন্টের ঝড় বয়ে গেছে।

রাজ চক্রবর্তী এই মুহূর্তে নতুন ছবির কাজ শুরু করেন নি ঠিকই। তবে প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর ব্যাপক সাফল্যের পর নতুন ওয়েব সিরিজের কাজ শুরু করতে চলেছেন তিনি। যেই সিরিজে মুখ্য চরিত্রে থাকবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর শুভশ্রীর বিপরীতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে।

বুদ্ধদেব গুহর জনপ্রিয় উপন্যাস ‘বাবলি’ অবলম্বনে এবারের সিরিজের গল্প সাজিয়েছেন রাজ। জনপ্রিয় এক ওটিটি প্ল্যাটফর্মে আসবে এই ওয়েব সিরিজ। তবে স্ট্রিমিং সময় এখনও জানা যায়নি নির্মাতা সংস্থার পক্ষ থেকে।

এদিকে কিছু দিন আগে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে এবার আর লম্বা বিরতি নিচ্ছেন না। সম্ভবত ফেব্রুয়ারি মাসেই শুটিং ফ্লোরে ফিরবেন তিনি। শুভশ্রীর প্রথম সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ দর্শক এবং সমালোচক মহলে যথেষ্ট প্রশংসিত। আর রাজের সিরিজে শুভশ্রীকে দেখা যাবে বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে। শুরু করেছেন প্রস্তুতিও।

কদিন আগে পরিবারকে নিয়ে থাইল্যান্ড সফর সারলেন রাজ-শুভশ্রী। সেই ছবি সোশ্যাল ওয়ালে শেয়ারও করেছেন। বিয়ের পর এই প্রথমবার রাজের পরিচালনায় ওটিটিতে আসবেন স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

সর্বশেষ খবর