Homeরাজনীতিগুলশানে একটি লিফলেট বিতরণ করে ফিরে গেলেন সেলিমা রহমান

গুলশানে একটি লিফলেট বিতরণ করে ফিরে গেলেন সেলিমা রহমান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানের নেতৃত্বে রাজধানীর গুলশানে লিফলেট বিতরণে পুলিশি বাধার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুর আড়াইটার পর পুলিশি বাধায় একটি মাত্র লিফলেট বিতরণ করে নেতাকর্মীদের নিয়ে ফিরে যান তিনি।

এ সময় সেলিনা রহমান সাংবাদিকদের বলেন, পুলিশ আমাদের ঘেরাও করে রাখে। পুলিশের সংখ্যা বেশি থাকায় অস্বস্তি ফিল করি।

তার দাবি, একতরফা নির্বাচন বয়কট ও নির্বাচনে অংশ না নিতে ভোটারদের আহ্বান জানানোর অধিকার আমাদের আছে।

এদিকে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, আমরা বাধা দেইনি, সেলিমা রহমানসহ চারজন আমাদের মহড়া দেখেই চলে গেছেন।

এর আগে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে ধানমন্ডি পুরাতন ১৫ নম্বর এলাকায় লিফলেট বিতরণ করেন বিএনপির সিনিয়ির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, ৭ জানুয়ারি দেশে কোনো নির্বাচন হচ্ছে না। যা হচ্ছে তা অবৈধ, তামাশা ও ইমিটেশন নির্বাচন। এ নির্বাচন নিয়ে সরকার জনগণকে ভেলকিবাজি দিচ্ছে। এরা জনগণকে ত্যাজ্য করে প্রকৃত ভোটকে বৃদ্ধাঙ্গুলি দিয়েছে। দেশের মানুষ এমন প্রতারণার নির্বাচন চায় না। তাই কেন্দ্রে না গিয়ে শান্তিপূর্ণ প্রতিবাদ করতে ভোটারদের আহ্বান জানাচ্ছি।

বিএনপির সিনিয়র এ নেতা বলেন, অবৈধ সরকারের প্রধানমন্ত্রী বৃহস্পতিবার বলেছেন, নির্বাচন নিয়ে দেশে-বিদেশে অনেক ষড়যন্ত্র-চক্রান্ত হচ্ছে। কিন্তু নির্বাচন নিয়ে চক্রান্ত করছেন আপনারাই।

তিনি আরও বলেরন, বাংলাদেশে ডামি প্রতারণার নির্বাচন আয়োজন করতে প্রতিবেশী দেশ সরাসরি হস্তক্ষেপ করছে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিকিয়ে দিয়ে তাদের দিয়ে হস্তক্ষেপ করাতে বাধ্য করছেন আপনারা। কিন্তু আপনাদের শেষ রক্ষা হবে না।

সর্বশেষ খবর