Homeআন্তর্জাতিকসাবেক প্রেমিকের গাড়িতে গাঁজা রেখে পুলিশ ডাকল তরুণী

সাবেক প্রেমিকের গাড়িতে গাঁজা রেখে পুলিশ ডাকল তরুণী

সব সম্পর্কের শেষ যে সুখকর হয় না, তা তো সবারই জানা। আর সেই সম্পর্ক যদি হয় প্রেমের, তাহলে তার শেষ বেশিরভাগ ক্ষেত্রেই হয় অপ্রত্যাশিতভাবে। অনেক সময় তো আবার সম্পর্ক ভাঙার পর তা রূপ নেয় তিক্ততায়। একে অন্যকে ‘ফাঁসাতে’ নানা কৌশলেরও আশ্রয় নেন সাবেক হওয়া অনেক প্রেমিক-প্রেমিকা।

সম্প্রতি ভারতের তেলঙ্গানার হায়দরাবাদেও ঘটেছে এ ধরনেরই এক ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, বর্তমান প্রেমিককে সঙ্গে নিয়ে সাবেককে ফাঁসাতে সম্প্রতি ভিন্ন এক কৌশল নেন এক তরুণী। সাবেক প্রেমিকের গাড়িতে গাঁজার প্যাকেট লুকিয়ে রেখে পুলিশে খবর দেন তিনি।

পুলিশ প্রথমে ওই তরুণীর কথা বিশ্বাস করলেও, পরে বেরিয়ে আসে আসল ঘটনা। মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ওই তরুণী এবং তার বর্তমান প্রেমিকসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, অধোক্ষজা নামের ওই তরুণীর সঙ্গে শ্রাবণ নামের এক যুবকের সম্পর্ক ছিল। কয়েক মাস আগে তাদের বিচ্ছেদ হয়। এরপর দীপক নামে আরেক যুবকের সঙ্গে সম্পর্ক তৈরি হয় অধোক্ষজা। তবে আগের সম্পর্ক ভেঙে দেয়ার ‘অপমান’ মেনে নিতে পারেননি তিনি। ‘প্রতিশোধ’ নিতে শ্রাবণকে মিথ্যা মামলায় ফাঁসানোর ছক কষেন। এই পরিকল্পনায় তাকে মদত দেয় বর্তমান প্রেমিক ও তাদের চার বন্ধু।

তবে মূল ঘটনা সামনে আসার পর অধোক্ষজা ও তার বর্তমান প্রেমিক দীপকসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এরইমধ্যে তাদের গ্রেফতার করেছে পুলিশ।

সর্বশেষ খবর