Homeসর্বশেষ সংবাদকনস্টেবলের মিস ফায়ারে গুলিবিদ্ধ চা দোকানি

কনস্টেবলের মিস ফায়ারে গুলিবিদ্ধ চা দোকানি

ঝালকাঠিতে পুলিশের এক কনস্টেবেলের বন্দুক থেকে বের হওয়া গুলিতে মনির মাহমুদ (৪৫) নামে এক চা দোকানি আহত হয়েছেন।

শনিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১টার দিকে রাজাপুর উপজেলার তারাবুনিয়া বাজারে এ ঘটনাটি ঘটে। তবে বিষয়টি জানাজানি হয় (২৭ ডিসেম্বর) বুধবার দুপুরে।

গুলিবিদ্ধ মনির মাহমুদ ব্যক্তি রাজাপুর উপজেলার রোলা গ্রামের প্রয়াত জয়নাল আবেদীনের ছেলে।

চায়ের দোকানি মনির বর্তমানে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় নুরুল ইসলাম নামে ওই কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে জানিয়েছেন ঝালকাঠি পুলিশ সুপার (এসপি) আফরুজুল হক টুটুল।

স্থানীয়রা জানান, স্থানীয় লেবুবুনিয়া বাজারে টহলের সময় অটোরিকশায় উঠতে গিয়ে হঠাৎ করে কনস্টেবল নুরুল ইসলামের বন্দুক থেকে একটি মিস ফায়ার হয়। এ সময় ওই গুলিতে রাস্তার পাশের চা দোকানি মনির পায়ে আঘাতপ্রাপ্ত হন। তবে তাকে তাৎক্ষণিক বরিশাল শেবাচিম হাসপাতালে পুলিশের পক্ষ থেকে ভর্তি করা হয়। বর্তমানে মনির ভালো আছেন। আর আঘাত গুরুতর নয়।

চায়ের দোকানি মনিরের চিকিৎসাসহ সার্বিক খোঁজখবর রাখা হচ্ছে জানিয়ে পুলিশ সুপার বলেন, ওই কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

চিকিৎসাধীন গুলিবিদ্ধ মনির বলেন, রাত সাড়ে ১২টার পর থানা পুলিশ টহলে আসেন। তখন আমি দোকানে চা বানাচ্ছিলাম। হঠাৎ কনস্টেবল নূরুল ইসলাম এর হাতে থাকা বন্দুক থেকে গুলি বের হয়। গুলি আমার পায়ে লাগে। দোকানের চায়ের কেটলি দুমড়ে মুচড়ে যায়। তারপর পুলিশের লোকেরাই আমাকে হাসপাতালে নিয়ে যায়। তবে এখন আমার দোকান বন্ধ থাকায় আমিসহ পরিবার আর্থিক সংকটে পড়েছে।

Exit mobile version