Homeখেলাপান্ডিয়াকে দলে নিতে মুম্বাইয়ের খরচ ১০০ কোটির ওপরে!

পান্ডিয়াকে দলে নিতে মুম্বাইয়ের খরচ ১০০ কোটির ওপরে!

হার্দিক পান্ডিয়া কী করতে পারেন সেটি দেখিয়েছেন গুজরাট টাইটান্সের অধিনায়ক হিসেবে। আইপিএলের ১৫ ও ১৬তম আসরে দলকে তুলেছেন ফাইনালে। ফলে তার ওপরে চোখ ছিল সকলের। তারই ধারাবাহিকতায় বিপুল অর্থ খরচ করে হার্দিককে কিনে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

আগামী বছরের ২৯ মার্চ থেকে মাঠে গড়াবে ১৭তম আইপিএল। এই আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক করা হয়েছে হার্দিক পান্ডিয়াকে। তবে তাকে দলে ভেড়ানোর জন্য মোটা অংকের টাকা গুনতে হয়েছে ফ্রাঞ্চাইজিটিকে।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, হার্দিককে কিনতে পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে ১৫ কোটি রুপি খরচ করতে হয়েছে। তবে এই তারকাকে দলে নেওয়ার জন্য ট্রান্সফার ফি হিসেবে প্রায় ১০০ কোটি রুপি গুনতে হয়েছে নিতা আম্বানির দলকে। এর আগে ২০২১ সালে মুম্বাইয়ে ছিলেন হার্দিক। সেখান থেকে ১৫ কোটি রুপি খরচ করে কিনে নিয়েছিল গুজরাট। এবার মুম্বাইয়ে তাকে ফেরাতে মোটা অংকের টাকা খরচ করতে হলো।

এ দিকে বিশ্বকাপে পাওয়া পান্ডিয়ার চোট এখনও পুরোপুরি সারেনি। বাংলাদেশের বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচে নিজের বলে নিজে ফিল্ডিং করতে গিয়ে গোড়ালিতে চোট পেয়েছিলেন তিনি। চোট এতটাই গুরুতর ছিল যে, ওভার শেষ না করেই মাঠ ছাড়তে হয়েছিল। এরপর খেলতে পারেননি নিউজিল্যান্ডের বিপক্ষে। শেষমেষ টুর্নামেন্ট থেকেই ছিটকে যান ভারতীয় এই অলরাউন্ডার।

আইপিএলের আগে পান্ডিয়া সুস্থ হবেন কিনা, তা নিয়ে জল্পনা রয়েছে বেশ। ভারতীয় সংবাদমাধ্যমকে বিসিসিআইয়ের এক কর্তা বলেছেন, ‘হার্দিক ফের কবে মাঠে ফিরতে পারবেন, সে ব্যাপারে এখনই কিছু বলা যাচ্ছে না। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আগে ওকে আর পাওয়া যাবে কি না, সেটাও একটা বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।’

Exit mobile version