Homeআন্তর্জাতিকফুলকপি চুরির অভিযোগ, বৃদ্ধা মাকে খুঁটিতে বেঁধে পেটাল ছেলে!

ফুলকপি চুরির অভিযোগ, বৃদ্ধা মাকে খুঁটিতে বেঁধে পেটাল ছেলে!

একটি ফুলকপি চুরির অভিযোগে বৃদ্ধা মাকে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে মারধর করেছেন ছেলে। অভিযুক্ত ছেলেকে এরইমধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ভারতের ওড়িশা রাজ্যে। ভারতীয় বার্তা সংস্থা আইএএনএসের বরাত দিয়ে সোমবার (২৫ নভেম্বর) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নাল।

প্রতিবেদনে বলা হয়, ফুলকপি চুরির অভিযোগে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে নিজের বৃদ্ধা মাকে মারধর করার অভিযোগে ওড়িশার কেওনঝার জেলার ৩৯ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তার নাম শত্রুঘ্ন মহন্ত। রাজ্যটির কেওনঝার জেলার সরসপাসি গ্রামের বাসিন্দা তিনি।

স্থানীয় এক পুলিশ কর্মকর্তা বলেছেন, ‘কয়েকজন গ্রামবাসী আমাদের জানান, বৃদ্ধা এক নারী হাসপাতালে চিকিৎসার জন্য এসেছেন। খবর পেয়ে আমাদের কয়েকজন পুলিশ সদস্য হাসপাতালে গিয়ে তার বক্তব্য রেকর্ড করেন। তদন্তের পর আমরা অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে অভিযোগগুলো প্রাথমিকভাবে সত্য বলে জানতে পারি। তার বিরুদ্ধে মামলা নথিভুক্ত ও তাকে গ্রেফতার করা হয়েছে।’

পুলিশ কর্মকর্তা আরও জানিয়েছেন, ওই নারীর দুটি ছেলে ছিল। বড় ছেলে কয়েক বছর আগে মারা যান। আর ছোট ছেলের সঙ্গে পারিবারিক কলহ ছিল। তাই একাই থাকতেন ওই বৃদ্ধা। সরকারি রেশনে এবং গ্রামবাসীদের সহায়তায় জীবিকা নির্বাহ করতেন। অর্থের খুব প্রয়োজন হওয়ায় তিনি ছেলের খেত থেকে একটি ফুলকপি তুলে তা প্রতিবেশীর কাছে বিক্রি করেছিলেন। আর এতেই বেধড়ক মারধরের শিকার হন ওই নারী।

গত ২০ ডিসেম্বর এ ঘটনা ঘটে। ফুলকপি তোলার কথা জানতে পেরে ছেলে শত্রুঘ্ন মহন্ত ষাটোর্ধ্ব মাকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে বেধড়ক মারধর করেন। তার ঘৃণ্য এই কাজের ভিডিও ও ছবি পরে সামাজিক মাধ্যমেও ছড়িয়ে পড়ে।

Exit mobile version