Homeরাজনীতিবিএনপির কর্মীরাই নেতাদের ধাওয়া দেবে: কামরুল ইসলাম

বিএনপির কর্মীরাই নেতাদের ধাওয়া দেবে: কামরুল ইসলাম

দ্বাদশ জাতীয় নির্বাচনে না আসার হঠকারী সিদ্ধান্তে কর্মীরাই বিএনপির নেতাদের ধাওয়া দেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

কামরুল ইসলাম বলেন, নির্বাচন বানচাল করে যারা দেশকে পিছিয়ে নিতে চায় তারাই সহিংসতা ও ধ্বংসযজ্ঞ চালাচ্ছে। বড়দল নির্বাচনে আসুক বা না আসুক জনগণ অংশগ্রহণ করেছে এটিই গুরুত্বপূর্ণ।

সরকার ৭ জানুয়ারি অংশগ্রহণমূলক নির্বাচন করে বিশ্ববাসীকে দেখাতে চায় মন্তব্য করে কামরুল ইসলাম বলেন, নৌকায় ভোট দিয়ে আবারো দেশকে অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে ভোটারদের কেন্দ্রে আসার আহ্বান জানিয়েছেন তিনি।

এদিকে সন্ধ্যায় কেরানীগঞ্জের কলাতিয়ায় নির্বাচনী কর্মীসভায় অংশ নেন ঢাকা-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী কামরুল ইসলাম। সভায় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যোগ দেন।

এর আগে সকালে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট আয়োজিত এক আলোচনা সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম বলেন, বিএনপি-জামায়াত ’৭১- এর পরাজিত শক্তি। তারা বাংলাদেশকে আবার পেছনের দিকে নিয়ে যেতে চায়। বিভীষিকাময় পরিস্থিতি সৃষ্টি করে তারা অর্থনীতি পঙ্গু করতে চায়।

‘সুন্দর একটি নির্বাচন করতে পারলে বিএনপির আস্ফালন বন্ধ হয়ে যাবে। সুষ্ঠু নির্বাচনের ঘোষণা সারা বিশ্ব দেখবে। সুষ্ঠু নির্বাচন করতে পারলে বিএনপির কর্মীরাই তাদের নেতাদের ধাওয়া করবে’, যোগ করেন তিনি।

Exit mobile version