Homeবিনোদন‘অপমানিত’ হয়ে কলেজ থেকে বেরিয়ে গেলেন অভিনেত্রী

‘অপমানিত’ হয়ে কলেজ থেকে বেরিয়ে গেলেন অভিনেত্রী

হিন্দি রিয়েলিটি শো ও ওয়েব সিরিজের পরিচিত মুখ শ্রুতি সিনহা অপমানিত হয়ে বেরিয়ে গেছেন মুম্বাইয়ের কলেজ থেকে। ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে ভক্তদের সঙ্গে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনায় নিজের ক্ষোভ জানান শ্রুতি।

মুম্বাইয়ের রামনারায়ণ রুইয়া কলেজে এমন ঘটনা ঘটে। ওই কলেজের একটি অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয় শ্রুতিকে। আমন্ত্রিত হয়ে সময়মতো উপস্থিতও হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সমস্যা হয়ে দাঁড়ায় অভিনেত্রীর পরা পোশাক।

কলেজের অনুষ্ঠানে ওইদিন এ সেলিব্রেটি ক্রপ টপ ও প্যান্ট পরে এসেছিলেন। আর এ পোশাক কলেজ কর্তৃপক্ষের মোটেও পছন্দ হয়নি। তাই আমন্ত্রিত সব অতিথির সামনেই শ্রুতিকে তার পোশাক নিয়ে সমালোচনা করা হয়।

এ প্রসঙ্গে ইনস্টাগ্রামে শ্রুতি লেখেন, ‘আমাকে খুব খারাপভাবে নিজেকে ঢাকতে বলা হয়। ওদের মনে হয়েছিল আমি যে পোশাক পরে আছি, তা অনুচিত। সে কারণেই আমি সেখান থেকে বের হয়ে আসি।’

এদিকে কলেজ কর্তৃপক্ষ বলছে, একটি ঘোষণার মাধ্যমে আগেই জানানো হয়েছিল, ছেলে ও মেয়ে উভয়ই ছেঁড়া জিনস, ক্রপ টপ, ট্যাঙ্ক টপ পরে কলেজে আসতে পারবে না।

তবে এ ঘোষণা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিনেত্রী শ্রুতি। তার দাবি, তিনি ওই কলেজের শিক্ষার্থী নন। তাই এ নিয়মের মধ্যে তিনি পড়েন না। তার এ দাবিতে সহমত প্রকাশ করেছেন নেটিজেনরাও।

Exit mobile version