Homeসর্বশেষ সংবাদমাইকিং করে, বাঁশি বাজিয়ে নিজেই প্রচারণা চালাচ্ছেন প্রার্থী

মাইকিং করে, বাঁশি বাজিয়ে নিজেই প্রচারণা চালাচ্ছেন প্রার্থী

কুড়িগ্রামে মাইকে নিজের প্রচারণা নিজেই চালাচ্ছেন মো. আব্দুল হাই নামের এক এমপি প্রার্থী। ছোট একটি পিকআপ ভ্যানে মাইক বেঁধে মাইক্রোফোন হাতে সংসদে কথা বলার অধিকার চেয়ে নিজের প্রতীক গোলাপ ফুলে ভোট প্রার্থনা করছেন তিনি। আবার কখনও গলায় ঝুলানো বাঁশি বাজিয়ে কুশল বিনিময় করছেন পথচারী ও ভোটারদের সঙ্গে।

কুড়িগ্রাম-১ আসনের ভুরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলায় গেলে দেখা মিলবে এই দৃশ্যের।

এর আগে চারবার ইউনিয়ন পরিষদ নির্বাচন করে ১৯৯২ সালে একবার বঙ্গসোনাহাট ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন, চারবার উপজেলা পরিষদ নির্বাচন করে ২০০৯ সালে একবার ভুরুঙ্গামারী উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন এবং এবার নিয়ে চারবার সংসদ নির্বাচনে অংশ নেন। তবে এবার নির্বাচিত হওয়ার আশা পোষণ করছেন তিনি।

এর আগে ভুরুঙ্গামারী সদর ইউনিয়ন পরিষদ ও উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে নিজে হাতে সড়ক ও ড্রেন পরিষ্কার করেছিলেন তিনি।

এমপি প্রার্থী আব্দুল হাই পেশায় একজন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

জাকের পার্টির মনোনীত প্রার্থী মো. আব্দুল হাই জানান, তিনি নির্বাচনে ব্যয় কমাতে প্রতি নির্বাচনে নিজের প্রচারণা নিজেই চালিয়েছেন। এবারের দ্বাদশ সংসদ নির্বাচনেও নিজের প্রচারণা নিজেই চালাচ্ছেন এবং তার কোনো কর্মী বাহিনী নেই।

এর আগের ইউপি ও উপজেলা পরিষদ নির্বাচনগুলোতে বাইসাইকেলে প্রচারণা চালিয়েছিলেন তিনি।

কুড়িগ্রামের ৪টি সংসদীয় আসনের মধ্যে ভুরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলা নিয়ে গঠিত কুড়িগ্রাম-১ আসনে জাতীয় পার্টি, জাকের পার্টি, তরিকত ফেডারেশন, এনপিপি ও বাংলাদেশ সুপ্রিম পার্টির পাঁচজন এমপি প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Exit mobile version