Homeসর্বশেষ সংবাদনড়াইলে সফল অভিযান ইয়াবাসহ গ্রেপ্তার ১

নড়াইলে সফল অভিযান ইয়াবাসহ গ্রেপ্তার ১

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।।
নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার একজন। মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোহাম্মদ রাজিব মোল্লা (২৮) নামের একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা পুলিশ। গ্রেফতারকৃত মোহাম্মদ রাজিব মোল্লা (২৮) নড়াইল জেলার সদর থানাধীন আউড়িয়া গ্রামের মোঃ ইশারত মোল্লার ছেলে।
সোমবার (২৫ ডিসেম্বর) রাতে নড়াইল সদর থানাধীন ১০ নম্বর ভদ্রবিলা ইউনিয়নের ফুলশ্বর কাওমি মাদ্রাসার উত্তর পাশ থেকে তাকে আটক করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মোঃ ফারুক হোসেন, এএসআই (নিঃ) আনিসুজ্জামান, এএসআই (নিঃ) মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোহাম্মদ রাজিব মোল্লা (২৮) কে গ্রেফতার করে।
এ সময় ধৃত আসামির নিকট থেকে ৫০ (পঞ্চাশ) পিস অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

সর্বশেষ খবর