Homeখেলাব্রাজিলের 'ছোট মেসি'কে পেতে উঠেপড়ে লেগেছে ইউরোপের ক্লাবগুলো

ব্রাজিলের ‘ছোট মেসি’কে পেতে উঠেপড়ে লেগেছে ইউরোপের ক্লাবগুলো

ব্রাজিল থেকে প্রতি মৌসুমেই তরুণ অনেক ফুটবলার উঠে আসে। ভিনিসিউস, রদ্রিগো, রোকু, এন্ড্রিকের মতো ফুটবলাররা তার-ই উদাহরণ। এবার ব্রাজিলে ‘ছোট মেসি’ নামে খ্যাত এস্তেভাও উইলিয়ানকে পেতে উঠেপড়ে লেগেছে ইউরোপের বড় ক্লাবগুলো।

বাঁ পায়ের ফুটবলার এস্তেভাও উইলিয়ান। বয়স মাত্র ১৬ বছর হলেও, এরই তার ড্রিবলিং ও খেলা দেখে মুগ্ধ সকলে। ব্রাজিলিয়ান ক্লাব পালমেইরাসের মূল দলে এরই মধ্যে অভিষেক হয়েছে তার। তবে এখন-ই তাকে কিনতে পারবে না কেউ।

কারণ ১৮ বছর হওয়ার আগে ক্লাব পরিবর্তন করতে পারবেন না উইলিয়ান। যদিও এখনই চাইলে তাকে কেউ কিনে রাখতে পারে। তবে ব্রাজিলের ‘ছোট মেসি’ নামে খ্যাত এস্তেভাও-র রিলিজ ক্লজ ধরা হয়েছে ৬ কোটি ইউরো। আর আগামী দুই মৌসুম পালমেইরাসের হয়ে ভালো পারফর্ম করলে তার দাম আরও বেড়ে যেতে পারে।

এস্তেভাও উইলিয়ানকে পেতে ওঁত পেতে আছে বার্সেলোনা। এছাড়াও ছোট মেসিকে পেতে দৌড়ে রয়েছে চেলসি, ম্যান সিটি ও পিএসজির মতো ক্লাবগুলো। তবে এস্তেভাও উইলিয়ান বার্সেলোনার জার্সি গায়ে জড়াতে চান। এমনকি, তার বাবাও চান তার ছেলে বার্সেলোনার হয়েই খেলুক।

ব্রাজিলের এক সংবাদমাধ্যমকে উইলিয়ান বলেছিলেন, বার্সার জার্সি গায়ে খেলার স্বপ্ন দেখেন তিনি। এখন উইলিয়ান ও তার বাবার স্বপ্ন পূরণ হয় কি না তা দেখার বিষয়।

পালমেইরাসের মূল দলে মাত্র এক ম্যাচ খেললেও, এস্তেভাও উইলিয়ান ব্রাজিলের অনূর্ধ্ব-১৭ দলে ৫ ম্যাচ খেলে ৩ গোল করেছেন।

Exit mobile version