Homeবিনোদনউলুধ্বনি ও লাল শাড়িতে নায়িকা মাহিকে বরণ

উলুধ্বনি ও লাল শাড়িতে নায়িকা মাহিকে বরণ

হিন্দু শাস্ত্রের রীতিনীতি অনুসরণ করে উলুধ্বনি ও গায়ে লাল বেনারসি শাড়ি জড়িয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে বরণ করে নিলেন রাজশাহীর গোদাগাড়ি উপজেলার বালিয়াঘাটি কুমারপাড়ার হিন্দু ধর্মাবলম্বীরা। এসময় মাহির স্বামী রকিব সরকারকেও ধুতি দিয়ে বরণ করে নেন তারা।

নির্বাচনী প্রচারণায় নেমে হিন্দুদের ভালোবাসায় সিক্ত হন তিনি। মাহিকে বরণকারীরা জানান, এতদিন টিভি পর্দায় দেখেছেন মাহিকে। বাস্তবে দেখতে পেয়ে পরম আনন্দে তাকে স্বাগত জানান তারা।

রাজশাহী-১ তানোর-গোদাগাড়ি আসনের স্বতন্ত্রপ্রার্থী শারমিন আক্তার নিপা মাহিয়া মাহি। অন্যান্য দিনের মতো সোমবার (২৫ ডিসেম্বর) সকালে নির্বাচনী প্রচারণায় বের হন তিনি। চষে বেড়ান গোদাগাড়ি উপজেলার বিভিন্ন গ্রামগঞ্জ। ভোটারদের কাছে করেন ভোট প্রার্থনা।

মাহিয়া মাহি জানান, সকল ধর্ম বর্ণের মানুষের সাড়া পাচ্ছেন তিনি। নির্বাচিত হলে বরেন্দ্র অঞ্চলের মানুষের পানির সমস্যা দূর করবেন। এ আসনে শাসন বা ত্রাসের রাজত্ব দূর করে মানুষের সহযাত্রী হবেন। নারীদের আত্মমর্যাদা ফিরিয়ে দিতে বদ্ধপরিকর তিনি।

এরআগে এদিন সকালে প্রচার-প্রচারণা অংশ হিসেবে তিনি কাঁকনহাট পৌরসভার সুরশুনিপাড়া প্রভু নিবেদন ধর্মপল্লী গির্জায় খ্রিস্টান ধর্মাবলম্বীদের সঙ্গে বড় দিনের শুভেচ্ছা বিনিময় করেন। নেচে গেয়ে তাদের সঙ্গে উৎসবে সামিল হন।

রাজশাহীর ছয় আসনের মধ্যে রাজশাহী-১ আসনে সর্বোচ্চ দশজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জনপ্রিয়তায় বিবেচনায় এ আসনের অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়ে উঠেছেন মাহিয়া মাহি।

Exit mobile version