Homeবিনোদনহঠাৎ কেন মোটা হয়ে গেলেন শাহরুখ, সালমানরা!

হঠাৎ কেন মোটা হয়ে গেলেন শাহরুখ, সালমানরা!

নায়ক মানেই চোখের সামনে নিখাঁদ পরিপাটি লুক। বলিউড সুপারস্টারদের অতিরিক্ত ওজন এ যেন মেনে নেয়া কঠিন! এবার তাই হলো। প্রযুক্তির কারসাজিতে দেখা গেল প্রিয় নায়কদের অন্যরকম লুক।

কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) প্রযুক্তি ইন্টারনেট দুনিয়ার সঙ্গে মশকরা করছে। হেনস্তার শিকার হচ্ছে অভিনেত্রীরা। সম্প্রতি ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানার ডিপফেক ভিডিও নিয়ে বেশ তোলপাড় হয়েছিল। এবার জনপ্রিয় স্টারদের নিয়ে কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) আবার নতুনভাবে সামনে এলো।

এই প্রযুক্তির শিকার হলেন, শাহরুখ খান, সালমান খান, হৃত্বিক রোশন, সোনু সুদ, রণবীর সিং। বলিউড তারকাদের ওজন বাড়লে কেমন দেখতে লাগবে তা নিয়ে তৈরি করা হয়েছে এইআই প্রযুক্তি ব্যবহার করে। ইনস্টাগ্রামে এক শিল্পী তার নিজের অ্যাকাউন্টে এই ছবিগুলি তৈরি করে পোস্ট করেছেন। জানা গেছে, পোস্টটি গত ডিসেম্বর শেয়ার করা হয়েছে।

শাহরুখ খান

শাহরুখ খান ১৯৮০-র দশকের শেষের দিকে বেশ কিছু টেলিভিশন ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন। ১৯৯২ সালে মুক্তিপ্রাপ্ত ‘দিওয়ানা’ চলচ্চিত্রের মাধ্যমে তিনি চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। তিনি কর্মজীবনের শুরুর দিকে খল চরিত্রে ‘ডর’ (১৯৯৩), বাজিগর (১৯৯৩), ও ‘আঞ্জাম’ চলচ্চিত্রে অভিনয় করে পরিচিতি লাভ করেন। এসম্প্রতি তার সিনেমা ‘ডাঙ্কি’ রিলিজ হয়েছে।

সালমান খান

তিন দশকেরও বেশি সময় ধরে বলিউড ভাইজান শোবিজে রয়েছেন। তিনি প্রযোজক হিসেবে দুটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও অভিনেতা হিসেবে দুটি ফিল্মফেয়ার পুরস্কার সহ অসংখ্য পুরস্কার পেয়েছেন। বলিউডের সবচেয়ে বড় তারকা সালমান খানকে বিশ্ব ও ভারতীয় চলচ্চিত্রের অন্যতম ব্যবসাসফল অভিনয়শিল্পী বলে আখ্যায়িত করা হয়।

হৃত্বিক রোশন

বলিউডের মাইকেল জ্যাকসন বলা হয় হৃত্বিক রোশনকে। ভারতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদেরও একজন তিনি।

সোনু সুদ

সোনু সুদ একজন ভারতীয় অভিনেতা, মডেল এবং প্রযোজক যিনি হিন্দী, তেলুগু এবং তামিল চলচ্চিত্রে অভিনয় করেন। তিনি অল্প কিছু কন্নড় ও পাঞ্জাবী ছবিতেও অভিনয় করেছেন। এছাড়াও তিনি সমাজসেবা কাজের সঙ্গে যুক্ত আছেন। কোভিড -১৯ এর সময়কালে অনেক মানুষের উপকার করেছেন। তিনি একমাত্র অভিনেতা যে কিনা নিজের সম্পত্তি বন্ধক রেখেছিলেন গরীব মানুষের উপকার করার জন্য।

রণবীর সিং

২০১০ সালে যশ রাজ ফিল্মসের রোম্যান্টিক কমেডি ‘ব্যান্ড বাজা বারাত’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেন। এটিই ছিল তার অভিনীত প্রথম ছবি। ছবিটি সমালোচকদের প্রশংসা অর্জন করেছিল এবং বাণিজ্যিকভাবেও সাফল্য অর্জন করে। এই ছবিতে অভিনয় করে রণবীর শ্রেষ্ঠ নবাগত অভিনেতা বিভাগে একটি ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন।

Exit mobile version