Homeবিনোদনমিলে গেলেন কপিল শর্মা-সুনিল গ্রোভার, আসছে নতুন চমক!

মিলে গেলেন কপিল শর্মা-সুনিল গ্রোভার, আসছে নতুন চমক!

মানুষকে হাসাতে কপিল-সুনীল বেশ জনপ্রিয়তার জায়গা দখল করে নিয়েছিল। কিন্তু দুজনের মনোমালিন্যের জের ধরে ছয় বছর তারা আলাদা পথে হাঁটেন। ভক্তদের সুখবর দিয়ে আবার তারা এক হয়েছেন। নেটফ্লিক্সের জন্য একঝাঁক আনন্দের খবর নিয়ে ফিরছেন এই জুটি।

টেলিভিশনে অত্যন্ত জনপ্রিয় মুখ তারা। মানুষের হাসির খোরাক জাগাতে কপিল শর্মা ও সুনীল গ্রোভার হাজির হয়ে যেতেন সঠিক সময়ে। তারা আলাদা হলেও ভক্তরা অপক্ষোয় ছিলেন আবার একসঙ্গে দেখার।

ইনস্টাগ্রামের একটি ভিডিওতে দেখা যায়, নেটফ্লিক্স ইন্ডিয়ার শেয়ার করা পোস্টে লেখা হয়েছে, ‘মন শক্ত করে থাকুন। খুব শিগগির সুখবর আসছে। কপিল শর্মা এবং সুনীল গ্রোভার একসঙ্গে ফিরে আসছেন। শুধুমাত্র নেটফ্লিক্সে।’

কপিল শর্মা দর্শকদের শুভেচ্ছা জানিয়ে ভিডিওতে বলেন, ‘কেমন আছেন বন্ধুরা, আমি কপিল শর্মা।’ একইসঙ্গে সুনীল গ্রোভার বলেন, ‘এবং আপনারা জানেন আমি কে।’ তারপর এই জুটি বলেন তারা নেটফ্লিক্সের একটি শোতে একসঙ্গে থাকবেন। নতুন নতুন মজা, হাসিঠাট্টা অপেক্ষা করছে। কপিল বলেন, ‘তাই আমরা ১৯০টিরও বেশি দেশে একসঙ্গে থাকছি।’ সুনীল মজা করে বলেন, ‘তবে অস্ট্রেলিয়াকে ভুলে যাও প্লিজ।’

কপিল শর্মা এবং সুনীল গ্রোভার ছাড়াও অর্চনা পুরান সিং, কৃষ্ণা অভিষেক, কিকু শারদা এবং রাজীব ঠাকুরও থাকছেন। সুনীল গ্রোভার এবং কপিল শর্মার সমীকরণ সকলেরই জানা। সুনীল গ্রোভার কপিল শর্মার শো- কমেডি নাইটস উইথ কপিল এবং দ্য কপিল শর্মা শো-এর আগের সিজনগুলিতে একসঙ্গে মাতিয়ে দিয়েছিলেন তারা। ২০১৭ সালে মেলবোর্ন থেকে বাড়ি ফেরার পথে কপিল তার সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ উঠেছিল। তারপরেই কৌতুক অভিনেতা ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে যান।

ভারতের টেলিভিশন ইন্ডাস্ট্রির একটি জনপ্রিয় নাম সুনীল গ্রোভার। সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমায় অভিনয় করেছেন। তাছাড়া আমির খান ও অক্ষয় কুমারের সুপার হিট সিনেমাতেও তিনি ছিলেন।

এদিকে কপিল শর্মাকে জনপ্রিয় টেলিভিশন টক শো ‘দ্য কপিল শর্মা শো’ সঞ্চালনা করেন। দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ (সিজন 3) দিয়ে তিনি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেন।

Exit mobile version