Homeবিনোদনবিয়ের একদিন আগেই ‘চুমুকাণ্ডে’ সালমান খান

বিয়ের একদিন আগেই ‘চুমুকাণ্ডে’ সালমান খান

খান পরিবারে বিয়ের আসর বসছে আগামীকাল। বলিউডে জোর গুঞ্জন চলছে, পারিবারিক ও নিকট আত্মীয়দের উপস্থিতিতেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সালমান খানের ভাই আরবাজ খান। আর এমনই পরিস্থিতিতে ‘চুমুকাণ্ডে’ ফেঁসে গেলেন বলিউড ভাইজান।

টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা যায়, বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বলিউড প্রযোজক অশোক পণ্ডিতের ৬০ তম জন্মদিনের পার্টিতে বসেছিল তারকাদের মেলা। আর ওই মেলায় উপস্থিত ছিলেন বলিউড ভাইজান সালমান খানও।

সেখানে মোস্ট ইলিজেবল ব্যাচেলরকে দেখে অনেক ভক্তই নিজেকে সামলাতে পারেননি। চোখের সামনে সালমানকে দেখে রীতিমতো পাগল হয়ে ওঠেন ভক্তরা।

প্রযোজক অশোকের জন্মদিনের পার্টিতে নিমন্ত্রিত ছিলেন এক নারী ভক্ত। ওই নারী সালমান খানকে দেখে তার সঙ্গে সেলফি তোলার জন্য পাগল হয়ে ওঠেন। সালমানও ভক্তের আবদার মেটান। হাসিমুখেই ছবি তোলেন।

তারপরই ওই নারী ভক্ত সালমানের হাতে চুমু এঁকে দেন। ভক্তের এমন পাগলামি দেখে খানিকটা খুশিও হন সালমান। জন্মদিনের অনুষ্ঠানে শেষ মুহূর্তে সালমান যখন বিদায় নিচ্ছিলেন ঠিক সে সময়ই ওই নারী ভক্ত এমন কাণ্ড করে বসেন। তারপর সব ভক্তদের উদ্দেশে ভালোবাসা আর ধন্যবাদ জানিয়ে সালমান বিদায় নেন সেই জমকালো জন্মদিনের পার্টি থেকে।

প্রসঙ্গত, বলিউড প্রযোজক অশোক পণ্ডিতের ৬০ তম জন্মদিনের পার্টিতে শুধু সালমানের ওই নারী ভক্তের ভিডিওই ভাইরাল হয়নি, সালমান ও অভিষেকেরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, স্ত্রী ঐশ্বরিয়ার প্রাক্তন প্রেমিক সালমানকে বুকে জড়িয়ে ধরেছেন অভিষেক ও অমিতাভ বচ্চন।

এমন ভিডিও অন্তর্জালে প্রকাশ পেতেই নেটিজেনদের ধারণা, মিডিয়ায় প্রকাশ না করলেও ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে অভিষেকের। আর এ কারণেই অভিষেক-ঐশ্বরিয়া দুজনেই তাদের হাত থেকে বিয়ের আংটি খুলে ফেলেছেন।

সর্বশেষ খবর