Homeবিনোদননতুন বছরে সালমা নতুন কি আসছেন

নতুন বছরে সালমা নতুন কি আসছেন

কনসার্ট ও টিভি আয়োজনে অংশ নেওয়ার পাশাপাশি নিয়মিত একক ও দ্বৈত গান প্রকাশ করে যাচ্ছেন ক্লোজআপ ওয়ান তারকা সালমা। তারই ধারাবাহিকতায় ইংরেজি নতুন বছরকে স্বাগত জানাতে প্রকাশ করতে যাচ্ছেন আরেকটি দ্বৈত গান। শিরোনাম ‘দেখলে তোমায় হইগো পাগল’। এতে সালমার সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন এইচআর ফারদিন খান। পাশাপাশি গানের সুরও করেছেন তিনি।

এ গানটির প্রযোজনা করেছেন সুহেল খান। সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। জীবন চন্দ্র দাসের পরিচালনায় মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অংশ নিয়েছেন অপূর্ব ও স্বর্ণা মনি। গানের ভিডিওটি প্রকাশ করছে এসআইকে মিউজিক।

সালমার কথায়, শ্রোতার প্রত্যাশার কথা মাথায় রেখেই ‘দেখলে তোমায় হইগো পাগল’ গানটি তৈরি করা। এর গীতিকথায় একটু ভিন্নভাবে ভালোবাসার গল্প তুলে ধরা হয়েছে। সুর ও সংগীতায়োজনেও রয়েছে সময়ের ছাপ। ভিডিওতে নতুন এক গল্প উপস্থাপন করা হয়েছে। ইংরেজি নতুন বছরের সূচনা সুর আর ছন্দে হোক– সেই ভাবনা থেকে এ আয়োজন। তাই আমি ও ফারদিন দু’জনেই চেষ্টা করেছি, সমকালীন শ্রোতার ভালো লাগার কথা মাথায় রেখে নিজেদের সেরা গায়কী তুলে ধরার। কথা-সুর-সংগীত-গায়কী সবকিছু মিলিয়ে গানটি অনেকের ভালো লাগবে বলেই আশা করছি।

এদিকে দ্বৈত গানের পাশাপাশি বেশ কিছু একক গানের আয়োজন করছেন সালমা। পাশাপাশি ব্যস্ত স্টেজ শো ও টিভি আয়োজন নিয়ে।

Exit mobile version