Homeজেলাদৌলতদিয়া যৌনপল্লীতে যৌন উত্তেজক ওষুধ সেবনে ব্যবসায়ীর মৃত্যু

দৌলতদিয়া যৌনপল্লীতে যৌন উত্তেজক ওষুধ সেবনে ব্যবসায়ীর মৃত্যু

মিঠুন গোস্বামী রাজবাড়ী প্রতিনিধি //

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীতে অতিরিক্ত মধ্যপান ও যৌন উত্তেজক ওষুধ (জিনসিন) সেবনের কারণে আব্দুস সামাদ (৫০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) মধ্যরাত ১২ টা থেকে আড়াইটার মধ্যে এ ঘটনা ঘটে।সে জামালপুর সদর থানার হড়িবাড়ী এলাকার মৃত কেসমত আলীর ছেলে। তিনি পেশায় একজন ওয়েলডিং ব্যবসায়ী।

পুলিশ ও যৌনপল্লী সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি বুধবার রাতে যৌনপল্লীতে আসেন। বিভিন্ন স্থানে ঘুরাফেরা করে তিনি রাত দেড়টার দিকে দিকে পল্লীর এক পতিতার ঘরে প্রবেশ করেন। এর আগে তিনি স্থানীয় এক দোকান থেকে তার দুই বন্ধুসহ তিনজন মিলে ৩ লিটার বাংলা মদ ও যৌন উত্তেজক ওষুধ জিনসিন কিনে সেবন করেন। এতে প্রেশার বেড়ে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। রাত আড়াইটার দিকে তার অবস্থা বেগতিক হয়ে পড়লে তার দুই বন্ধু মিলে তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে থাকা কর্তব্যরত চিকিসক তাকে মৃত ঘোষনা করেন।

চিকিৎসক জানান, হাসপাতালে পৌছানোর আগেই তিনি পথিমধ্যে মারা যায়। আমরা ধরনা করছি অতিরিক্ত মদ্যপান ও যৌন উত্তেজক ওষুধ সেবনের ফলে ট্রোক করে তিনি মারা যান।

গোয়ালন্দ থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস জানান, আমাদের ধারণা অতিরিক্ত মধ্যপান ও যৌন উত্তেজক ওষুধ সেবনের কারণে তিনি ট্রোক করে মারা গেছেন। হাসপাতাল থেকে মরদেহটি থানায় আনা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Exit mobile version