Homeজাতীয়সাতক্ষীরায় লাঙ্গলের প্রার্থীকে জেতাতে মাঠে আওয়ামী লীগ

সাতক্ষীরায় লাঙ্গলের প্রার্থীকে জেতাতে মাঠে আওয়ামী লীগ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সার্বিক প্রস্তুতির লক্ষ্যে সাতক্ষীরায় আওয়ামী লীগ ও জাতীয় পার্টির বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বেলা ১১ টায় শহরের লেকভিউ রিসোর্ট অ্যান্ড কনভেনশন সেন্টার চত্বরে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলাম।

এ সময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সদ্য আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাহারকৃত সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ আসাদুজ্জামান বাবু।

তিনি এ সময় অশ্রুসিক্ত নয়নে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় বৃহত্তর স্বার্থে তিনি তার মনোনয়ন প্রত্যাহার করেছেন।

তিনি বলেন, দলীয় সভানেত্রী যা ভালো মনে করেছেন তিনি সেটাই করেছেন। তিনি এসময় তার দলীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে মহাজোটের প্রার্থী তথা জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী আশারাফুজ্জামান আশুর পক্ষে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, সাধারণ সম্পাদক ও জার্তীয় পার্টি সংসদ সদস্য প্রার্থী আশরাফুজ্জামান আশু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু আহমেদ, বীর মুক্তি যোদ্ধা শহিদুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোশারাফ হোসেন মশু, আওয়ামীলীগ নেতা এসএম শওকত হোসেন প্রমুখ।

সর্বশেষ খবর