Homeজাতীয়সিলেটে শেখ হাসিনার জনসভায় জড়ো হচ্ছেন নেতা-কর্মীরা

সিলেটে শেখ হাসিনার জনসভায় জড়ো হচ্ছেন নেতা-কর্মীরা

হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.)-এর মাজার জিয়ারত শেষে দোয়া করে এবারের নির্বাচনী প্রচরণায় নামবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোমধ্যে সিলেটে পৌঁছেছেন তিনি। বেলা তিনটার দিকে তিনি সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে বক্তব্য দেবেন।

এদিকে প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভায় অংশ নিতে এরই মধ্যে আসতে শুরু করেছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। সিলেটজুড়ে বিশেষ করে মঞ্চ, সমাবেশস্থল ও আশপাশ এলাকায় উতসবের পরিবেশ বিরাজ করছে।

শেখ হাসিনার জনসভায় যোগ দিতে সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে গাড়ি করে স্লোগান দিতে দিতে বিপুল সংখ্যক নেতা-কর্মী নগরীতে আসছেন। সমাবেশস্থলের চারপাশে বাঁশ দিয়ে শক্ত বেষ্টনী গড়ে তোলা হয়েছে। নেতা-কর্মীদের সমাবেশস্থলে ঢোকার জন্য পৃথক লেন রয়েছে।

সিলেট নগরীর ওয়ার্ডসমূহ ছাড়াও জেলার সকল উপজেলা, এমনকি পার্শ্ববর্তী সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা থেকেও নেতা-কর্মীরা জনসভায় অংশ নিতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন।

অপরদিকে, প্রধানমন্ত্রীর আগমনে কড়া নজরদারিতে রয়েছে সিলেট নগরী। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সংশ্লিষ্ট সূত্র জানায়, গড়ে তোলা হয়েছে ৪ স্তরের নিরাপত্তাব্যবস্থা। বৃদ্ধি করা হয়েছে পুলিশের টহল। সাদা পোশাকে মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের। জনসভা মঞ্চ ও আশপাশ এলাকায় স্থাপন করা হয়েছে ক্লোজড সার্কিট ক্যামেরা।

সর্বশেষ খবর