Homeজেলাভোলায় কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

ভোলায় কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

কামরুজ্জামান শাহীন ভোলা প্রতিনিধি।।
ভোলার চরফ্যাশনে মো. হারুন (১৫) নামের এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছেন পুলিশ। বুধবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের হামিদপুর গ্রামের বেড়ী বাঁধের বাহিরে মেঘনা নদীর তীরবর্তী স্থান থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত কিশোর মো. হারুন উপজেলার শশীভ‚ষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ১ নং ওয়ার্ডের হোসেন মুন্সিগঞ্জ গ্রামের মুনাফ পালোয়ানের ছেলে। সে পেশায় একজন অটোরিক্সা চালক ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের হামিদপুর গ্রামের বেড়ী বাঁধের বাহিরে মেঘনা নদীর তীরবর্তী স্থান একটি রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে চরফ্যাশন থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কিশোরের গলাকাটা অবস্থায় লাশ উদ্ধার করেন।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কিশোরের গলাকাটা অবস্থায় মরদেহ উদ্ধার করে। হত্যাকান্ডের সঠিক তথ্য উদঘাটনে ময়না তদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে কিশোরকে অন্য কোথায় গলাকেটে হত্যা করে লাশ এখানে এনে ফেলে গেছেন হত্যাকারীরা।

তবে কেন, কে বা কাহারা এই হত্যাকান্ড ঘটিয়েছেন পুলিশ তা তদন্ত করছেন বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

Exit mobile version