Homeজেলানৌকায় ভোট দিয়ে কলাপাড়া-রাঙ্গাবালীর মানুষ কৃতজ্ঞতা প্রকাশ করতে চায়

নৌকায় ভোট দিয়ে কলাপাড়া-রাঙ্গাবালীর মানুষ কৃতজ্ঞতা প্রকাশ করতে চায়

আগামী নির্বাচনে পটুয়াখালীর জনগন নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বলে জানিয়েছেন পটুয়াখালী-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ মোঃ মুহিব্বুর রহমান মহিব।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় পটুয়াখালীর মহিপুরে লতাচাপলী ইউনিয়নে জয়বাংলা ক্লাবের অফিস উদ্বোধন অনুষ্ঠান ও পথসভায় এ কথা বলেন মোঃ মুহিব্বুর রহমান।

কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক মোল্লার সভাপতিত্বে পথসভায় মুহিব্বুর রহমান আরও বলেন, ‘করোনা সংক্রমণের সময় শেখ হাসিনার নির্দেশে জীবন বাজি রেখে আপনাদের দ্বারে দ্বারে গিয়ে সাধ্যমত খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি। আমার সময় কলাপাড়ায় সালিশ বাণিজ্য, দখল বাণিজ্য, চাঁদাবাজি, সন্ত্রাস ছিলনা। তার নির্দেশে আপনাদের পাশে ছিলাম বলে দল আবারও মনোনয়ন দিয়েছে। সুতরাং নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে রাষ্ট্রনায়ক হিসেবে অধিষ্ঠিত করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করুন।’

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোতালেব তালুকদার, কলাপাড়ার পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার এবং স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Exit mobile version