Homeজাতীয়নৌকা পেয়েই প্রচারণায় নাসিম, বললেন নির্বাচনের ট্রেন চালু হয়ে গেছে

নৌকা পেয়েই প্রচারণায় নাসিম, বললেন নির্বাচনের ট্রেন চালু হয়ে গেছে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, নির্বাচনের ট্রেন বহু আগেই চালু হয়ে গেছে। ট্রেন এখন দ্রুত গতিতে এগিয়ে চলছে। সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও ঢাকা মেডিকেল কলেজের ডাক্তার নার্স ও কর্মকর্তা কর্মচারীদের মাঝে নির্বাচনী প্রচারণা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আজ নৌকা মার্কা বরাদ্দ দেওয়া হয়েছে। নৌকার পালে হাওয়া লেগেছে। দেশের কৃষক, শ্রমিক, সাধারণ জনগণ হলো নৌকার যাত্রী আর এ নৌকার মাঝি হলেন শেখ হাসিনা। তিনি আমাদের ভাগ্য পরিবর্তন করতে পারেন। তিনি আমাদের আশা আকাঙ্ক্ষার প্রতীক। বাংলাদেশ বদলে যাওয়ার মহানায়ক শেখ হাসিনা।

তিনি বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি দেশকে বদলে দিয়েছেন এবং আমাদের বিশ্ব দরবারে মর্যাদার আসনে বসিয়েছেন। তিনি এ দেশের ১৬ কোটি মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছেন। সুশাসন প্রতিষ্ঠা করার জন্য দেশরত্ন লড়াই সংগ্রাম করে যাচ্ছেন। আমাদের সবসময় তার পাশে থাকতে হবে। তার পাশে থেকে সকল অপশক্তিকে মোকাবিলা করতে হবে।

নাছিম বলেন, বিএনপি-জামায়াত দেশবিরোধী অপশক্তি। তাদের মধ্যে বিন্দুমাত্র দেশ প্রেম নেই। এরা দেশকে ভালোবাসে না, দেশের জনগণকে ভালোবাসে না। দেশের মানুষ শান্তিতে থাকুক তা মেনে নিতে পারছে না। তারা সব সময় দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্রের বিপক্ষে অবস্থান নেয়। দেশের উন্নয়ন, অগ্রগতির মাঝে একমাত্র বাধা হলো এ বিএনপি-জামায়াত। তারা দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে সব চেষ্টা করে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে হলে আমাদের বিএনপি জামায়াত নামক অশুভ শক্তিকে মোকাবিলা করতে হবে। এদের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। আমাদের শক্তি হলো আমাদের আদর্শ। আমাদের শক্তি হলো দেশের ১৬ কোটি মানুষ। আমাদের শক্তি হলো এ মাতৃভূমিকে আমরা প্রাণ দিয়ে ভালোবাসি। আমরা মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বলিয়ান। যারা দেশের ক্ষতি করতে চাইবে আমরা তাদের বিন্দুমাত্র ছাড় দেব না।

ঢাকা মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. দেবেশ চন্দ্র তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) মহাসচিব অধ্যাপক ডা. মো. কামরুল হাসান মিলন।

সর্বশেষ খবর