Homeখেলাবিমানবন্দর থেকে স্টেডিয়ামে পৌঁছেছেন যুবারা

বিমানবন্দর থেকে স্টেডিয়ামে পৌঁছেছেন যুবারা

এশিয়া কাপের শিরোপা নিয়ে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রবেশ করেছেন বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের ক্রিকেটাররা।

সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া পাঁচটার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন মাহফুজুর রহমান রাব্বি বাহিনী।

এর আগে দুবাই থেকে চট্টগ্রামে পৌঁছান তারা। ঢাকা বিমানবন্দরে সকল আনুষ্ঠানিকতার সেরে টিম বাসে করে মিরপুর স্টেডিয়ামে আসেন ক্রিকেটাররা। স্টেডিয়ামে ক্রিকেটারদের জন্য বিসিবির পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করা হয়েছে। এছাড়া সংবাদ সম্মেলনেরও ব্যবস্থা করা হয়েছে।

মিরপুরে ক্রিকেটাররা পৌঁছানোর পরে এশিয়া কাপ ট্রফির সঙ্গে ফটোসেশন করা হয়। এসময় খেলোয়াড় ও উপস্থিত সকলের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

প্রসঙ্গত, প্রথম বারের মতো অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের শিরোপা জিতেছে বাংলাদেশ। রোববার (১৭ ডিসেম্বর) ফাইনালে সংযুক্ত আরব আমিরাতকে ১৯৫ রানে হারিয়েছে তারা। মাহফুজুর রহমান রাব্বিদের ২৮২ রানের জবাবে মাত্র ৮৭ রানে অলআউট হয়েছে স্বাগতিক দল।

১৯৮৯ সালে প্রথম বার অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ অনুষ্ঠিত হয়েছিল। সেই থেকে ২০২১ সাল পর্যন্ত সময়ে বাংলাদেশ এর কোনো ট্রফি জিততে পারেনি। এবারই ভাঙল ট্রফিখরা। এর আগে ২০২০ সালে ছোটদের হাত ধরেই এসেছিল বিশ্বকাপের শিরোপা।

সর্বশেষ খবর