Homeজেলাশামীম ওসমানের আসনে সরে দাঁড়ালেন জাপার প্রার্থী, কারণ ‘ব্যক্তিগত’

শামীম ওসমানের আসনে সরে দাঁড়ালেন জাপার প্রার্থী, কারণ ‘ব্যক্তিগত’

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে জাতীয় পার্টির (জাপা) প্রার্থী দলের যুগ্ম মহাসচিব ছালাউদ্দিন খোকা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

আজ রোববার দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের লিখিত আবেদন জমা দেন।

লিখিত আবেদনে ছালাউদ্দিন খোকা উল্লেখ করেন, ‘বর্তমানে আমি পারিবারিক ও ব্যক্তিগত কারণে নির্বাচন করতে প্রস্তুত নই। বিধায় আমার মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জানাচ্ছি।’

যোগাযোগ করা হলে ছালাউদ্দিন খোকা প্রথম আলোকে বলেন, ‘দলীয় সিদ্ধান্তে নয়। ব্যক্তি কারণে নির্বাচন থেকে আমার মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জমা দিয়েছি।’ এর বেশি কিছু বলতে অপারগতা করতে রাজি হননি।

নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী সংসদ সদস্য শামীম ওসমান। এ ছাড়া প্রার্থী হিসেবে আছেন তৃণমূল বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আলী হোসেন, জাকের পার্টির জেলা সভাপতি মো. মুরাদ হোসেন, ইসলামী ফ্রন্ট বাংলাদেশ এর প্রেসিডিয়াম সদস্য ও জেলার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী ইসলামী ঐক্যজোটের জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম মোর্শেদ রনি, বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী ও বাংলাদেশ জন দলের মহাসচিব মো. সেলিম আহমেদ, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ জেলার জ্যেষ্ঠ সহসভাপতি সৈয়দ হোসেন, বাংলাদেশ নাগরিক কল্যাণ পার্টির চেয়ারম্যান শহীদ উন-নবী।

Exit mobile version