Homeবিনোদনসিডনির সাগরপাড়ে শাবনূর

সিডনির সাগরপাড়ে শাবনূর

দীর্ঘদিন ধরেই নায়িকা শাবনূর দেশের বাইরে থাকেন। স্থায়ীভাবে বসবাস করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। মাঝে মধ্যে বাংলাদেশে আসেন ঘুরতে। প্রয়োজনীয় কাজ শেষে আবার ফিরে যান সেখানে। রবিবার ফেসবুক পোস্টে তিনি জানালেন, সিনেমায় তাঁর তিন দশক পূর্তি হয়েছে।

সময় পেলেই ঘুরতে বের হন শাবনূর। রবিবার স্থানীয় সময় বিকেলে সিডনির মারুব্রা সৈকতে বেড়াতে যান অভিনেত্রী। পারিবারিক এই দলে ছিলেন সন্তান আইজান, নেহানসহ তাঁর পরিবারের অন্য সদস্যরা। মানে ভাই-বোন ও মা।

শাবনূর জানলেন, পরিবারের সবাইকে মারুব্রা সৈকতপাড়ে একটা বারবিকিউ পার্টি করেছি। শুক্র, শনি ও রবিবার সপ্তাহের এই তিন দিন পরিবারের সবাইকে নিয়ে ঘুরতে বের হই। আজও তা-ই।

বারবিকিউ পার্টিতে নানা পদের খাবারদাবার সেরেছেন সবাই। শাবনূর বললেন, আমি নিজেও কয়েক পদ বানিয়েছি। এর মধ্যে সবজি পাকোড়া, চিকেন পাকোড়া, কাবাব বানিয়েছি। পেঁয়াজুও বানিয়েছে। সবাই খুব মজা করে খেয়েছে। আজকের বারবিকিউ পার্টিতে আমার ভাই তমালও রান্না করেছেন।

আগে রান্না করা হতো না। তবে চলচ্চিত্রের ব্যস্ততার ফাঁকে সুযোগ পেলে হঠাৎ হঠাৎ করা হতো। অস্ট্রেলিয়ার আসার পর রান্নাটা ভালো শেখা হয়েছে। বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজন মিলে যখন পার্টি হয় তখন পছন্দের ডিশ রান্না করি।

Exit mobile version