Homeসর্বশেষ সংবাদস্কুল ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

স্কুল ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

মিঠুন গোস্বামী, রাজবাড়ী প্রতিনিধি।।
রাজবাড়ীতে চাঞ্চল্যকর ৮ম শ্রেণী পড়ুয়া ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলার আসামি ওহিদ মন্ডল কে (২০) গ্রেফতার করেছে র‌্যাব।
বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর ) সকালে র‌্যাব-১০ ফরিদপুরের কোম্পানী অধিনায়ক লে: কমান্ডার কে এম শাইখ আকতার লেঃ কমান্ডার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।
ধর্ষক ওহিদ মন্ডল জেলার কালুখালী উপজেলার বাস্তেখোলা এলাকার টিটু মন্ডলের ছেলে।
র‌্যাব জানায়, ভিকটিম (১৫) স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী। ধর্ষক ওহিদ মন্ডল প্রায়ই স্কুলে যাওয়া আসার পথে ওই ছাত্রীকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। সে তার  কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৫ অক্টোবর সকাল ৮ টার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে স্কুলের পেছন থেকে ভিকটিমের মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে মোটরসাইকেল যোগে অপহরণ করে আসামী ওহিদ তার খালার বাসায় নিয়ে যায়। সেখানে ০৯ দিন আটকে রেখে ভিকটিমকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। এসময় ভিকটিমের পরিবার আসামীর বাড়িতে গিয়ে ভিকটিমকে উদ্ধারে চেষ্টা করে কিন্তু ভিকটিমকে উদ্ধার করতে ব্যর্থ হয়। এরই মধ্যে আসামি ওহিদ তার খালার বাসা থেকে তার মামার বাড়িতে ভিকটিমকে নিয়ে যায় এবং সেখানে আরো ০৬ দিন আটকে রেখে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে।এরপর গত (৯ নভেম্বর) আসামী ওহিদ ভিকটিমকে তার বাড়িতে ফেলে রেখে চলে আসে।
পরে গত (২২ নভেম্বর) ভিকটিমের মা বাদী হয়ে কালুখালী থানায় একটি অপহরণ করে ধর্ষণ মামলা রুজু করেন। মামলা রুজুর পর হতেই আসামী ওহিদ আত্মগোপনে চলে যায়।
র‍্যাব জানতে পারে ,আসামি ওহিদ মন্ডল রাজবাড়ী সদর সদর থানাধীন উদয়পুর, ভবানীপুর এলাকায় রয়েছে। সেখানে অভিযান চালিয়ে বুধবার (১৩ ডিসেম্বর) রাত ৯ টার দিকে তাকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার সত্যতা স্বীকার করেছে।গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ খবর